গাজীপুরে লাইনচ্যুত ট্রেনের চালক ও সরকারি ঢামেকে চিকিৎসাধীন
প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২৩, ১৪:৫৩
গাজীপুরে লাইনচ্যুত ট্রেনের চালক ও সরকারি ঢামেকে চিকিৎসাধীন
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরে ভাওয়াল রাজেন্দ্রপুর এলাকায় দুর্বৃত্তরা রেললাইন কেটে দেওয়ায় লাইচুত‍্য হয়ে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনের চালক মো: এমদাদুল হক (৫৭ বছর) ও তার সহকারী মো: সবুজ মিয়া (৩০ বছর) আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে ।


বুধবার (১৩ ডিসেম্বর) ভোর ৪টার দিকে এ নাশকতার ঘটনা ঘটে।পরে গুরুতর আহত অবস্থায় তাদের দুই জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আহতদের (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা ফারুক জানান, আজ ভোরের দিকে গাজীপুরের ভাওয়াল রাজেন্দ্রপুর এলাকায় দুর্বৃত্তরা ট্রেন লাইন কেটে দেওয়ায় এ দুর্ঘটনা ঘটে। আহত ইমদাদুল হক ও সবুজ মিয়াকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে হাসপাতালে নিয়ে আসি। হয়তো চিকিৎসক ইমদাদুলকে ভর্তি রাখতে পারে।


তিনি আর বলেন , ট্রেন চালক ইমদাদুল হকের বাড়ি নেত্রকোনা জেলার, কেন্দুয়া থানার, সিলিমপুর গ্রামে। তার বাবার নাম ইসমাইল হোসেন। অপর একজন চালক সবুজ মিয়ার বাড়ি ময়মনসিং জেলার, গৌরীপুর থানার, মাওহা গ্রামে। তার বাবার নাম আব্দুল কুদ্দুস।


ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে তিনি বলেন, আহত দেরকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। সবুজ শঙ্কামুক্ত, কিন্ত চালক ইমদাদুলের অবস্থা গুরুতর।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com