মোংলায় বেগম রোকেয়া দিবসে ৫ নারীকে জয়িতা সংবর্ধনা
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২৩, ১৫:২৫
মোংলায় বেগম রোকেয়া দিবসে ৫ নারীকে জয়িতা সংবর্ধনা
মোংলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘নারীর জন্য বিনিয়োগ, সহিংসতা প্রতিরোধ’ প্রতিপাদ্যকে সামনে রেখে মোংলায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে র‌্যালি, আলোচনা সভা ও পাঁচজন জয়িতা নারীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।


৯ ডিসেম্বর, শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ অফিসার্স ক্লাব মিলনায়তনে জয়িতা অন্বেষনে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর, মোংলার আয়োজনে এ সব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


সম্মননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. হাবিবুর রহমান’র সভাপতিত্বে মহিলা বিষয়ক কর্মকর্তা ইশরৎ জাহান, সমাজসেবা অফিসার এস এম মাসুদ রানা, সমবায় অফিসার মো. জুবাইর হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহীন প্রমুখ।


অনুষ্ঠানে উপজেলার পাঁচজন সফল নারীকে জয়িতা সন্মাননা প্রদান করা হয়। তাদের মধ্যে সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় বুড়িরডাঙ্গা ইউপি সদস্য অর্পা মল্লিক, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় মাসুদা আকতার, সফল জননী নারী আশা চন্দ, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী দিপালী রাণী মন্ডল, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী রব্বানী আক্তার কে জয়িতা হিসেবে সম্মাননা প্রদান করা হয়।


এসময় সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, নির্বাচিত জয়িতারা , মহিলা সংগঠনের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাহিদ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com