মোংলায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২৩, ১৩:০৬
মোংলায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন
মোংলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে মোংলায় নানা কর্মসূচি পালিত হয়েছে। এবার আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসের মূল স্লোগান ছিল ‘উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’।


৯ ডিসেম্বর, শনিবার সকালে মোংলা উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন, দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয় বাগেরহাট এবং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে পৃথক পৃথক স্থানে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন ও সকাল ১০টায় উপজেলা অফিসার্স ক্লাবে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এইচ এম দুলাল। ‘দুর্নীতি দমন ও প্রতিরোধে করনীয়’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন সহকারি কমিশনার (ভূমি) মো. হাবিবুর রহমান।


আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. নূর আলম শেখ, সহ-সভাপতি নরেশ হালদার, মোংলা সরকারি কলেজের প্রভাষক এস এম মাহবুবুর রহমান, প্রভাষক সাহারা বেগম, রোহিনী বরন রায়, রীতা সরকার, বিবেকানন্দ মল্লিক, সুনীতি রায়, গীতিকার মোল্লা আল মামুন প্রমূখ।


মানববন্ধন ও আলোচনা সভার আগে সকাল ৮টায় প্রধান অতিথি সহকারি কমিশনার (ভূমি) মো. হাবিবুর রহমান এবং দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এইচ এম দুলাল যথাক্রমে জাতীয় পতাকা ও দুদক পতাকা উত্তোলন করেন।


আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসে সততা সংঘের সদস্য, স্কাউটস্, বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাহিদ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com