কক্সবাজারে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ আটক ৬
প্রকাশ : ২০ নভেম্বর ২০২৩, ১৭:১৮
কক্সবাজারে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ আটক ৬
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার পৌরসভার কস্তুরীঘাট সহ নতুন ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ডাকাত চক্রের ৬ জনকে আটক করেছে র‌্যাব-১৫।


রবিবার (১৯ নভেম্বর) দিবাগত রাতে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে। র‌্যাবের অভিযান টের পেয়ে ডাকাত দলের সদস্যরা দিক-বিদিক দৌড়ে পালিয় যাবার চেষ্টাকালে ধাওয়া করে জলদস্যু সর্দার আব্দুল খালেকসহ ছয়জন ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়।


এ সময় ০৩টি দেশীয় তৈরি এলজি, ০৬ রাউন্ড কার্তুজ, ০১টি একনলা বন্দুক, ০২টি কিরিচ, ০১টি রামদা, ০২টি টর্চলাইট, নগদ ১৮,৩০০/- টাকা এবং ০৮টি মোবাইল ফোন জব্দ করা হয়।


আটককৃত হলেন ১/মো. আব্দুল খালেক (২৯), পিতা-মৃত লোকমান হাকিম, সাং-দক্ষিণ মুহুরি পড়া, সদর, কক্সবাজার, ২/ মো. সাইফুল ইসলাম প্রকাশ সাদ্দাম (২৫), পিতা-মো. হোসাইন প্রকাশ সৈয়দ হোসাইন, হাল সাং-উত্তর নুনিয়ারছড়া, ০২নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, - সাং-দক্ষিণ মুহুরি পাড়া, বিসিক, সদর, কক্সবাজার, ৩/ মো. আরিফুল ইসলাম (২৬), পিতা-মৃত শাহজাহান, সাং-বড় বাজার, পেশকার পাড়া, সদর, কক্সবাজার, ৪/ মো. খাইরুল আমিন (৩০), পিতা-আবুল বাছের, সাং-দক্ষিণ মুহুরি পাড়া, সদর, কক্সবাজার, ৫/মো. রায়হান (২৫), পিতা-খুইল্যা মিয়া, হাল সাং- দক্ষিণ ঘোনার পাড়া, ০৯নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, - সাং-দক্ষিণ মুহুরি পাড়া, সদর, কক্সবাজার, ৬/ আব্দুল্লাহ আল নোমান (২৬), পিতা-মৃত আব্দুর রশিদ, সাং-দেবেঙ্গা পাড়া, উপজেলা মহেশখালী, কক্সবাজার।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানান কস্তুরীঘাট নতুন ব্রিজের এলাকায় সমবেত হয়ে পরস্পর যোগসাজশে দেশীয় অস্ত্র-শস্ত্রসহ সজ্জিত হয়ে ডাকাতির উদ্দেশ্যে অবস্থান নেয়। দলটি ইতিপূর্বে কক্সবাজারের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে পর্যটক ও স্থানীয় জনসাধারণকে অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে চুরি, ডাকাতি, ছিনতাই, অপহরণ করে মুক্তিপণ আদায়সহ বিভিন্ন অপরাধ কার্যক্রম পরিচালনা করে আসছে।


আটককৃত আব্দুল খালেকের বিরুদ্ধে ০৯টি, সাইফুল ইসলাম প্রকাশ সাদ্দামের ০৫টি, আরিফুল ইসলামের ০৩টি এবং খাইরুল আমিনের ০৩টি মামলা রয়েছে বলে জানা যায়। ধৃত আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


বিবার্তা/পুণ্য বর্ধন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com