রাজশাহীতে পেট্রোল বোমায় বাস পুড়ালো হরতাল সমর্থকেরা
প্রকাশ : ১৯ নভেম্বর ২০২৩, ২০:৪০
রাজশাহীতে পেট্রোল বোমায় বাস পুড়ালো হরতাল সমর্থকেরা
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর গোদাগাড়ীতে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা ছুড়ে আগুন দিয়েছে হরতাল সমর্থকরা।


১৯ নভেম্বর, রবিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার বসন্তপুর ইউনিয়নের উদপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ ঘটনা ঘটে।


এ ঘটনায় ডলার নামে এক যুবককে আট করা হয়েছে।


পুলিশ জানায়, হরতাল সমর্থকরা উদপুর মহাসড়কের উপর ঝটিকা মিছিল বের করে। এ সময় তারা রাস্তার উপর একটি ইটবাহী ট্রলি থামিয়ে দেয়। পরে ওই ইট রাস্তার উপর ভাঙা শুরু করে। তারা হরতালের সমর্থনে নানা স্লোগান দেয়।


এ সময় রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী শিমু-নুর-তাজ পরিবহনের একটি যাত্রীবাহী বাস সেখানে গেলে ইটপাটকেল নিক্ষেপ করে ভাঙচুর করে। এসময় বাসটি পিছনে নেয়ার চেষ্টা করে আরেকটি ইটবাহী ট্রলিতে বাস আটকে যায়। বাস থেমে গেলে যাত্রীসহ ড্রাইভার ও হেলপার নেমে পালিয়ে যায়। এ সময় তারা বাসে পেট্রোল বোমা ছুড়ে আগুন ধরিয়ে দেয়।


বাসের মালিক সোহান আলী জানান, রাজশাহী থেকে যাত্রী নিয়ে বাসটি চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। বাসে ১৫/২০ জন যাত্রী ছিল। হরতাল সমর্থকরা পেট্রোল বোমা মেরে আগুন দিয়ে পালিয়ে যায়।


তিনি বলেন, হামলাকারীরা ১০/১২ জন ছিল। কয়েকটি মোটরসাইকেল যোগে তারা সেখানে যায় এবং বাসে আগুন দেয়ার পর তারা পালিয়ে যায়।


গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন বলেন, বাসে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে ওই এলাকায় অভিযান চালিয়ে ডালার নামে এক যুবককে আটক করা হয়েছে। কারা কারা এর সাথে জড়িত তাদের শনাক্ত করতে তদন্ত চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com