রাজশাহীতে ঝটিকা মিছিল থেকে বিএনপির ৫ নেতাকর্মী আটক
প্রকাশ : ১৯ নভেম্বর ২০২৩, ১১:৫৮
রাজশাহীতে ঝটিকা মিছিল থেকে বিএনপির ৫ নেতাকর্মী আটক
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তফশিল ঘোষণার পর বিএনপি-জামায়াতের ডাকা রবিবার থেকে ৪৮ ঘন্টার হরতাল সমর্থনে রাজশাহী মহানগরীতে বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল করা হয়েছে। শনিবার রাত ৮টার দিকে নগরীর সাহেববাজার আরডিএর মার্কেটের সামনে থেকে হরতালের সমর্থনে মহানগর বিএনপির নেতৃবৃন্দ এ বিক্ষোভ মিছিল বের করে।
মিছিলে নেতৃত্ব দেন মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ইশা। মিছিলে মহানগর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলও উপস্থিত ছিলেন।


এদিকে, বিএনপি নেতাকর্মীরা মিছিল বের করলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের ধাওয়া দেয়। এসময় মিছিল থেকে পাঁচজন নেতাকর্মীকে আটক করে পুলিশ। পুলিশের ধাওয়া খেয়ে রাস্তার উপর পড়ে গিয়ে আহত হন রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ইশা।


রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, পুলিশের অনুমতি না নিয়ে শনিবার রাত সাড়ে ৮টার দিকে বিএনপির কয়েকজন নেতাকর্মী হরতালে সমর্থনে মিছিল বের করে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের বাধা দেয়। এ সময় তারা পুলিশের উপর চড়াও হলে বিএনপির পাঁচ নেতাকর্মীকে আটক করা হয়। আটককৃত বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে। এ ঘটনায় পর থেকেই সাহবেবাজার এলাকার নিরাপত্তা বাড়ানো হয়েছে।


এরআগে হরতাল সমর্থনে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে নগরীর শিরোইল শুভ পেট্রোল পাম্পের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে বিএনপির নেতাকর্মীরা। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মী ও পুলিশ মিছিলকারীদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।


বিবার্তা/মোস্তাফিজুর/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com