হিলিতে বিয়ের ৯ বছর পর একসঙ্গে তিন সন্তানের জন্ম
প্রকাশ : ১৭ নভেম্বর ২০২৩, ২২:৪৪
হিলিতে বিয়ের ৯ বছর পর একসঙ্গে তিন সন্তানের জন্ম
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিয়ের ৯ বছর পর একসঙ্গে তিন সন্তান জন্ম দিলেন হাকিমপুর হিলি উপজেলার আইরিন আক্তার নামে এক প্রসূতি।


১৭ নভেম্বর, শুক্রবার ভোর আনুমানিক সাড়ে ছয়টার দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মিনহাজুল ইসলাম ও আইরিন দম্পতির কোলজুড়ে আসে দুই ছেলে ও এক মেয়ে।


এই ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান দিনাজপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবাশীস চৌধুরী। এসময় তিনি প্রসূতির পরিবারকে ফল ও আর্থিক সহযোগিতা প্রদান করেন।


বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেলে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নরমাল ডেলিভারিতে প্রথম ছেলে সন্তানের জন্ম দেয় আইরিন আক্তার। পরে এক ছেলে সন্তান মারা গেলেও সুস্থ রয়েছে অপর দুই সন্তান।


মিনহাজুল এর বাবা সাইদুর রহমান বলেন, ২০১৩ সালে আমার ছেলে মিনহাজুল ইসলাম এর সাথে নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া এলাকার আইরিন আক্তারের বিয়ে হয়। এতদিন সন্তান না হওয়ায় বিভিন্ন জায়গায় চিকিৎসা নেন তারা।


তিন সন্তানের নানি রূপা বেগম বলেন, ‘বিয়ের পর থেকে আমার মেয়ের সন্তান হচ্ছিল না। এতদিন পর তিন সন্তান হইছে। এক ছেলে মারা গেছে। আমরা চাই বাকি দুই সন্তান যেন সুস্থ স্বাভাবিক থাকে। আর আজকে দিনাজপুর জেলার জেলা প্রশাসক জনাব মো. শাকিল আহমেদ এর পক্ষ থেকে এডিসি দেবাশীষ চৌধুরী হাসপাতালে এসে খোঁজ খবর নিয়েছেন এবং ফলমূল আর আর্থিক সহায়তা করলেন। এজন্য খুব ভালো লাগছে।


অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবাশীষ চৌধুরী বলেন, তিন সন্তানের বাবা সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘরে থাকতেন। জেলা প্রশাসকের নির্দেশনা মোতাবেক তাদের প্রাথমিক সেবা-শুশ্রূষা ও দেখভালের জন্য আর্থিক সহায়তা ও ফলমূল দেওয়া হয়েছে। তাদের সার্বিক সহযোগিতায় জেলা প্রশাসন সবসময় পাশে আছে।


বিবার্তা/রব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com