রাজশাহীতে শিবিরের হামলায় আহত সহকর্মীদের দেখতে হাসপাতালে কমিশনার
প্রকাশ : ১৬ নভেম্বর ২০২৩, ১৯:০৭
রাজশাহীতে শিবিরের হামলায় আহত সহকর্মীদের দেখতে হাসপাতালে কমিশনার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে শিবিরের হামলায় আহত পুলিশ সদস্যদের দেখতে যান আরএমপি’র কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।


১৬ নভেম্বর, বৃহস্পতিবার সকালে বিভাগীয় পুলিশ হাসপাতাল আহত পুলিশ সদস্যদের দেখতে যান তিনি। এসময় আহত পুলিশ সদস্যদের সাথে কথা বলেন এবং চিকিৎসার বিষয়ে খোঁজখবর নেন।


উল্লেখ্য, বুধবার রাতে রাজশাহী নগরীর সপুরা এলাকায় পুলিশের টহল গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে জামায়াত-শিবির নেতাকর্মী। এতে চার পুলিশ আহত হয়েছেন। তফসিল ঘোষণার পর রাত সাড়ে ৮টার দিকে ঝটিকা মিছিল বের করে পুলিশের গাড়িতে হামলা চালানো হয়।


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলের প্রতিবাদে ‍রাজশাহী মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম থেকে ঝটিকা মিছিল বের করে জামায়াত শিবির নেতাকর্মীরা। মিছিল বের করে তারা পানি উন্নয়ন বোর্ডের পাশের রাস্তা দিয়ে সপুরার দিকে যায়। অপরদিক থেকে বোয়ালিয়া থানার উপশহর ফাঁড়ির একটি টহল পিকআপ আসছিল। এ সময় জামায়াত-শিবির নেতাকর্মীরা পুলিশের গাড়ি দেখে ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। তারা পুলিশের গাড়ি লক্ষ্য করে বৃষ্টির মত ইটপাটকেল নিক্ষেপ করে।


এ অবস্থায় পুলিশ গাড়ি ফেলে পালিয়ে যায়। পরে বাঁশ ও লোহার রড দিয়ে গাড়ি ভাঙচুর করে। এ সময় ইটের আঘাতে ৪ পুলিশ আহত হন। ওই পিকআপে ছয়জন পুলিশ ছিলেন। খবর পেয়ে সেখানে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়। এর আগে জামায়াত-শিবির নেতাকর্মীরা পালিয়ে যায়। পরে আহত চার পুলিশ সদস্যদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।


এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) সাইফউদ্দীন শাহীন ও আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভাগীয় পুলিশ হাসপাতালের চিকিৎসকগণ।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com