গুরুদাসপুরে কাভার্ড ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা
প্রকাশ : ১৫ নভেম্বর ২০২৩, ২১:০৮
গুরুদাসপুরে কাভার্ড ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণাকে কেন্দ্র করে নাটোরের গুরুদাসপুরের আইড়মারী ব্রিজ সংলগ্ন এলাকায় একটি কাভার্ড ভ্যান আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।


বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নাটোরের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের গুরুদাসপুরের ওই ঘটনা ঘটে। এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি গুরুদাসপুর থানা পুলিশ।


আগুনে পোড়া কাভার্ড ভ্যানের চালকের সহকারী আশিক হোসেন (২৫) জানান, সিরাজগঞ্জের উল্লাপাড়া-শাহজাদপুর এলাকায় প্রাণের পণ্য সামগ্রী খালাস করে (ঢাকা মেট্রো উ ১২-৩৬২৩) নাটোর ডিপোতে ফিরছিলেন তারা।


এসময় গুরুদাসপুরের আইড়মারী ব্রিজ এলাকায় পৌঁছালে ২০ থেকে ২৫ জনের একটি দল গাড়িতে ঢিল ছুড়ে গতিরোধ করে। গুলি ছোঁড়ার হুমকি দিলে প্রাণ বাঁচাতে চালক থামান। এরপর দুর্বৃত্তরা গাড়িতে আগুন দিয়ে পালিয়ে যান।


বনপাড়া ফায়ার স্টেশান ইনচার্জ আকরামুল হাসান তুষার জানান, তারা সন্ধ্যা ৬ টার কিছু পরে গাড়িতে আগুনের সংবাদ শুনে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। এ কাজে তাদের দুটি ইউনিট কাজ করে। আগুনে গাড়ির সামনের অংশ পুড়ে গেছে।


কাভার্ড ভ্যানে আগুনের ঘটনায় উপজেলা আওয়ামীন লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার ও সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী তাৎক্ষণিক হরতাল নৈরাজ্যের প্রতিবাদে মহাসড়কে লাঠি মিছিল ও মোটর সাইকেল শোভাযাত্রা করেছে।


উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন জানান, নির্বাচন বানচাল করতে বিএনপি-জামায়াত জোট নাশকতা সৃষ্টি করে ভীতিকর পরিস্থিতির চেষ্টা চালিয়ে যাচ্ছে। শান্তি রক্ষায় আওয়ামী লীগ মাঠে রয়েছে।


গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোনোয়ারুজ্জামান জানান, মহাসড়কে কাভার্ড ভ্যানে আগুনের ঘটনায় একটি নাশকতা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। মহাসড়কে পুলিশ পাহারা বাড়ানো হয়েছে।


বিবার্তা/জনি/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com