নরসিংদীতে দোকান কর্মচারীকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ১৫ নভেম্বর ২০২৩, ১৯:৪৫
নরসিংদীতে দোকান কর্মচারীকে কুপিয়ে হত্যা
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর মাধবদীতে নির্মল দেবনাথ (৪৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ১৪ নভেম্বর, মঙ্গলবার রাতে নরসিংদী সদর উপজেলার নুরালাপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।


জানা যায়, পরিবারের লোকজন বেড়াতে যাওয়ায় তিনি বাড়িতে একা ছিলেন। রাতের কোন এক সময় বেন্টিলেটরের ফাঁকা দিয়ে দুর্বৃত্তরা তার নিজ ঘরে ঢুকে হত্যা করেছে বলে ধারণা করছেন এলাকাবাসী।


নিহত নির্মল দেবনাথ কিশোরগঞ্জের কটিয়াদী থানাধীন গোথালিয়া এলাকার রঞ্জিত দেবনাথের ছেলে। বর্তমানে তিনি মাধবদীর নুরালাপুর ইউনিয়নের দক্ষিণ বিরামপুর এলাকায় দীর্ঘদিন যাবৎ স্থায়ীভাবে বসবাস করে আসছেন।


নিহতের স্ত্রী মনি দেবনাথ জানান, ভাই ফোটা উপলক্ষ্যে মঙ্গলবার সন্তানদের নিয়ে শিবপুর উপজেলার শাষপুর এলাকায় বাবার বাড়িতে বেড়াতে যান তিনি। তাঁর স্বামী দোকান থেকে ফিরে রাতে বাড়িতে একাই ছিলেন। পরীক্ষা থাকায় তাঁর ছেলে স্কুলছাত্র অর্থ দেবনাথ আজ বুধবার সকাল সাড়ে ৯ টায় বাড়ি ফিরে আসে। বাড়ি ফিরে সে ঘরের দরজা খোলে খাটে তাঁর বাবার গলাকাটা রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে। এ সময় ঘরের বিভিন্ন জিনিসপত্র এলোমেলো অবস্থায় ও রান্না ঘরের ভেন্টিলেটর ভাঙা পাওয়া যায়।


এদিকে খবর পেয়ে জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), গোয়েন্দা শাখাসহ থানা-পুলিশ ও জেলার অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম সোহাগ ও অনির্বাণ চৌধূরী ঘটনাস্থল পরিদর্শন করেন। দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।


অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধূরী জানান, খবর পেয়ে ঘরের খাট থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘরের ভেন্টিলেটর ভাঙা ছিল, ঘরের কাপড়চোপড়সহ বিভিন্ন আসবাবপত্র এলোমেলো অবস্থায় পাওয়া গেছে। তদন্তের পর পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।


বিবার্তা/কামাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com