টাঙ্গাইলের জনজীবন স্বাভাবিক, বিএনপি মাঠে নেই
প্রকাশ : ১২ নভেম্বর ২০২৩, ১৭:৩৮
টাঙ্গাইলের জনজীবন স্বাভাবিক, বিএনপি মাঠে নেই
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি সহ সমমনা দলগুলোর ডাকা চতুর্থ দফার ৪৮ ঘণ্টা অবরোধের প্রথম দিন রবিবার (১২নভেম্বর) টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে দূরপাল্লার গণপরিবহণ যাত্রী সঙ্কটের বন্ধ রয়েছে।


অল্প সংখ্যক যাত্রী নিয়ে ২-১টি দূরপাল্লার গাড়ি বাস টার্মিনাল ছেড়ে যায়। তবে জেলায় রেল চলাচল স্বাভাবিক রয়েছে। একই সঙ্গে মহাসড়কে ছোট ছোট যানবাহন ও পণ্যবাহী যান অবাধে চলাচল করছে।


যানবাহনের নিরাপত্তায় পুলিশ ও র‌্যাবের টহল জোরদার করা হয়েছে। এছাড়া বাস টার্মিনাল থেকে ছেড়ে যাওয়া গাড়িতে সাদা পোশাকের পুলিশ যাত্রীবেশে যাতায়াত করছে।


অবরোধের সমর্থনে জেলার কোথাও বিএনপি ও সমমনা দলগুলোর কোনো কর্মসূচি বা পিকেটিং করার খবর পাওয়া যায়নি।


এদিকে, বাসাইলে অবরোধ প্রতিরোধে অবস্থান কর্মসূচি ও শান্তি মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ। শান্তি সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মতিউর রহমান গাউসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাসাইল পৌরসভার সাবেক মেয়র আব্দুর রহিম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একে আজাদ খানশুর, রতন মিয়া, সাধারণ সম্পাদক মির্জা রাজিক, যুগ্ম-সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান সোহানুর রহমান সোহেল প্রমুখ।


টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ অ্যান্ড অপস্) মো. শরফুদ্দিন জানান, মহাসড়কে চলাচলকারী যানবাহনের নিরাপত্তায় পুলিশের পক্ষ থেকে নানা পদক্ষেপ নেওয়া হয়েছে। এছাড়া জেলার অন্যসব স্থানে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। জেলা শহর সহ উপজেলাগুলোতে জনজীবন স্বাভাবিক রয়েছে। অবরোধকে কেন্দ্র করে জেলার সর্বত্র পুলিশি তৎপরতা জোরদার করা হয়েছে।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com