নড়াইলে ডাব খাওয়ানোর কথা বলে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার
প্রকাশ : ১২ নভেম্বর ২০২৩, ১৭:৩৫
নড়াইলে ডাব খাওয়ানোর কথা বলে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউপির তালবাড়িয়া গ্রামে ডাব খাওয়ানোর কথা বলে ৯ বছরের শিশুকে ধর্ষণ করেছে একই গ্রামের আলী আহমেদ মোল্যার ছেলে আশিকুর রহমান সাগর। এঘটনায় শিশুর মা বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত ধর্ষক আশিকুর রহমান সাগরকে গ্রেফতার করেছে।


মামলা সূত্রে জানা গেছে, উপজেলার তালবাড়ীয়া গ্রামের ৯ বছর বয়সী ওই শিশু লোহাগড়ার একটি আবাসিক মহিলা মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। গত শুক্রবার মাদ্রাসা বন্ধ থাকায় শিশুটি নিজ বাড়িতে যায়। পিতৃহারা ওই শিশুর মা তাকে বাড়িতে রেখে অন্য বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতে যান। দুপুরের দিকে অভিযুক্ত তালবাড়িয়া গ্রামের আলী আহমেদ মোল্যার ছেলে আশিকুর রহমান সাগর (১৪) শিশুটিকে ডাব খাওয়ানোর কথা বলে বাড়ি থেকে কিছুটা দূরে একটি মাছের ঘেরের পাড়ে নির্জন এলাকায় নিয়ে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। সন্ধ্যার পর তার মা বাড়িতে ফিরে দেখে শিশুটি কান্না করছে। কান্নার কারণ জানতে চাইলে শিশুটি তার মায়ের কাছে বিস্তারিত জানায়। পরদিন শনিবার লোহাগড়া হাসপাতালে অসুস্থ শিশুকে নিয়ে গেলে ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে পরীক্ষা-নিরীক্ষা জন্য নড়াইল সদর হাসপাতালে স্থানান্তর করে।


এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দীন জানান, ১২নভেম্বর, রবিবার সকালে এ ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে লোহাগড়া থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আশিকুর রহমান সাগরকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।


বিবার্তা/শরীফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com