ঢাকায় ভাংচুর-অগ্নিসংযোগে অংশ নেয়া যুবদল কর্মীকে পুলিশে দিলেন ইউপি চেয়ারম্যান
প্রকাশ : ০৫ নভেম্বর ২০২৩, ২০:৩৩
ঢাকায় ভাংচুর-অগ্নিসংযোগে অংশ নেয়া যুবদল কর্মীকে পুলিশে দিলেন ইউপি চেয়ারম্যান
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকাতে গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ করে পালিয়ে এলাকায় চলে আসেন সোনাগাজীর যুবদল কর্মী মোশারফ হোসেন। তার বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলার গ্রেফতারি পরোয়ানা থাকায় এলাকায় আত্মগোপন করে। গত ২৮ অক্টোবর ঢাকাতে বিএনপির মহাসবাবেশ চলাকালে প্রেস লেখা ভেষ্ট পরা মহানগর যুবদলের সদস্য রবিউল ইসলাম নয়নের পাশে একাধিক ছবিতে দেখা গেছে তাকে। ছবি দেখে শনাক্তের পর তাকে এলাকাবাসীর সহয়তায় ধরে পুলিশে সোপর্দ করেছে ইউপি চেয়ারম্যান।


৫ নভেম্বর, রবিবার বিকালে উপজেলার মঙ্গলকান্দি এলাকা থেকে ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদলের নেতৃত্বে তাকে আটক করে সোনাগাজী মডেল থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়।


মোশারফ হোসেন চরদরবেশ ইউনিয়নের চরসাহাভিকারি গ্রামের শফিউল্লাহ মিয়ার ছেলে। তার ঘনিষ্টজনেরা জানিয়েছেন সে ঢাকা মহানগর উত্তর যুবদলের সদস্য সচিব রবিউল ইসলাম নয়নের সক্রিয় কর্মী।


চেয়ারম্যান মোশারফ হোসোন বাদল জানান, ঢাকায় বিএনপির হরতাল চলাকালে সাংবাদিকের পোষাক পরে পিকেটিং ও গাড়িতে অগ্নিসংযোগকারী যুবলল নেতা নয়নের সাথে তাকে দেখা গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে আমরা ছবি ও ভিডিও দেখে তাকে শনাক্ত করার পর ধরে পুলিশে সোপর্দ করেছি।


সোনাগাজী মডেল থানার ওসি হাসান ইমাম বলেন, এলাকাবাসী মোশারফকে আটকের খবর পেয়ে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে নিয়ে আসে। তার বিরুদ্ধে সোনাগাজী থানায় হত্যাসহ ৮টি মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে। জিজ্ঞাসাবাদের পর সে ঢাকাতে ভাংচুর ও গাড়িতে অগ্নিসংযোগের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।


বিবার্তা/রিপন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com