রমনার ভিআইপি গেটের সামনে মোটরবাইকের ধাক্কায় প্রবাসীর মৃত্যু
প্রকাশ : ০১ নভেম্বর ২০২৩, ০৮:৪৬
রমনার ভিআইপি গেটের সামনে মোটরবাইকের ধাক্কায় প্রবাসীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর রমনার, রমনা পার্কের ভিআইপি গেটের সামনের রাস্তা পারাপারের সময় মোটরবাইকের ধাক্কায় যোসেফ গমেজ (৫৭)বছর বয়সি এক অস্ট্রেলিয়া প্রবাসী নিহত হয়েছেন।


যোসেফ ঢাকার নবাবগঞ্জ থানার মোলাশী কান্দা গ্রামের মৃত গিলবার্ট এর ছেলে। কাকরাইলের সার্কিট হাউজ রোডে ভাইয়ের বাসায় থাকতেন তিনি।


মঙ্গলবার (৩১ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে এই ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে জরুরি বিভাগের ওয়ান স্টপ ইমারজেন্সি সেন্টার (ওসেক) এ চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।


নিহত যোসেফ গমেজ এর বড় ভাই জনি গোমেজ জানান, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলের ইমারজেন্সিতে এসে আমার ভাইয়ের মরদেহ টলির উপর দেখতে পাই। তিনি কান্না জড়িত কণ্ঠে বলেন, মাত্র কিছুদিন আগে আমার ভাই অস্ট্রেলিয়ার সিডনি থেকে ঢাকায় এসেছেন। আবার কয়দিন পর তার অস্ট্রেলিয়ায় ফিরে যাওয়ার কথা ছিল। সেখানে তার স্ত্রী সন্তান রয়েছে।আমরা পাঁচ ভাই সে ছিল তৃতীয়।


রমনা থানার উপ পরিদর্শক (এস আই) মো. উজ্জ্বল জানান, আমরা রাতে রমনা পার্কের ভিআইপি গেটের সামনে পেট্টল ডিউটিতে ছিলাম। তখন দ্রতগামী একটি মোটরবাইক রাস্তা পারাপারের সময় এক পথচারীকে সজোরে ধাক্কা মারে এতে পথচারী রাস্তার পাশে ছিটকে পড়ে এবং তার পাশেই বাইক চালক দুই বন্ধুকে পরে থাকতে দেখি পরে জানতে পারি মোটরবাইক করে দুই যুবক দ্রুত গতিতে হোটেল কন্টিনেন্টালের দিকে যাচ্ছিল। তখন রমনা পার্কের ভিআইপি গেটের সামনের এক ব্যক্তি রাস্তা পার হওয়ার সময় একটি মটর বাইক ধাক্কা দিলে ওই ব্যক্তি রাস্তার উপর ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হন তিনি। পরে মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে
নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।


তিনি আরো বলেন ,আমরা বাইক চালক ও আরোহীকে আটক করেছি। মরদেহটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।


বিবার্তা/বুল্বুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com