কুমারখালীতে পরকীয়ার সন্দেহে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ
প্রকাশ : ১৮ অক্টোবর ২০২৩, ১৪:২০
কুমারখালীতে পরকীয়ার সন্দেহে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার কুমারখালীতে পরকীয়া সন্দেহে স্বপন (২৭) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ১৮ অক্টোবর, বুধবার সকালে কুমারখালী থানা পুলিশ নিহত যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।


১৭ অক্টোবর,মঙ্গলবার গভীর রাতে কুমারখালীর পৌর এলাকার তেবাড়িয়া গ্রামে আসাদের বাড়িতে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটেছে। নিহত স্বপন চুয়াডাঙ্গা জেলার দর্শনা উপজেলার শ্রীপুর বয়ালে গ্রামের আব্দুর রশিদের ছেলে।


পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, তেবাড়িয়া গ্রামের আসাদের স্ত্রী সুমি খাতুন (২৪) এর সঙ্গে তার চাচাত ভাই স্বপ্নের দীর্ঘদিনের পরকীয় সম্পর্ক ছিল। স্বপন মঙ্গলবার গভীর রাতে সুমির সঙ্গে দেখা করতে গেলে সুমির শ্বশুর বাড়ির লোকজন স্বপনকে আটক করে তাকে পিটিয়ে হত্যা করে বাড়ির উঠনে ফেলে রাখে। তবে ঘটনার পর থেকে সুমির শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।


নিহত স্বপনের বাবা আব্দুর রশিদ জানান, আমার ছেলের সঙ্গে সুমির সম্পর্ক ছিল। সুমি আমার ছেলেকে ফোন করে ডেকে এনে পরিকল্পিত ভাবে হত্যা করেছে বলে তিনি উল্লেখ করেন।


কুমারখালী থানার ওসি মো. আকিবুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত যুবকের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়ার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। যে বাড়িতে লাশ পাওয়া গেছে সেই বাড়ির সবাই পালাতক রয়েছে।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com