মদপানে দুই তরুণীর মৃত্যু, কারাগারে ৩ জন
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২৩, ২২:২০
মদপানে দুই তরুণীর মৃত্যু, কারাগারে ৩ জন
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদারীপুর শহরের কলেজ রোড এলাকায় মদপানে দুই বান্ধবীর মৃত্যুর ঘটনায় তিনজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (১৬ অক্টোবর) দুপুরে আদালতে তোলা হলে বিচারক দুজনের জামিন মঞ্জুর করলেও তিনজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


গত ১ অক্টোবর মাদারীপুর পৌরশহরের কলেজ রোড এলাকার লুৎফর রহমান মোল্লার বাসার চার তলা ভাড়া নেন সাগরিকা নামে এক নারী। সাগরিকার সঙ্গে তার স্বামী, মা সাবিনা ইয়াসমিন পান্না ও মামা তোফাজ্জেল হোসেন বাবু থাকতেন।


পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাতে সাগরিকা ও তার বান্ধবী পারুল ও ডালিয়াসহ কয়েকজন মদের আসর বসায়। এসময় সবাই মিলে মদপান করেন। অতিরিক্ত মদপানে রুমের ভেতরেই মারা যান সাগরিকা। এ সময় গুরুতর অসুস্থ হন আরও তিনজন। তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক পারুলকে মৃত ঘোষণা করেন।


এ ঘটনায় সাগরিকার মা সাবিনা ইয়াসমিন পান্না, মামা তোফাজ্জেল হোসেন বাবু, সাগরিকার স্বামী মজিবুর বয়াতী, ডালিয়া বেগম ও বাসার কেয়ারটেকার হেলাল সরদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। এ ঘটনায় পারুলের বাবা আব্বাস ব্যাপারী থানায় অপমৃত্যুর মামলা করেন।


মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন জানান, এই ঘটনায় পাঁচজনকে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়। এদের মধ্যে সাগরিকার স্বামী মজিবুর বয়াতী ও বাসার কেয়ারটেকার হেলাল সরদারের জামিন মঞ্জুর করা হয়। তবে বাকি তিনজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com