ডাটা এন্ট্রি অপারেটর পদে দায়িত্ব পালনকারীদেরকে ভাতার টাকা বিতরণ
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২৩, ২১:২৮
ডাটা এন্ট্রি অপারেটর পদে দায়িত্ব পালনকারীদেরকে ভাতার টাকা বিতরণ
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জে শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে বসবাসকারী ডাটা এন্ট্রি অপারেটর পদে দায়িত্ব পালনকারীদেরকে ভাতার টাকা বিতরণ করা হয়েছে।


১৬ অক্টোবর, সোমবার বিকেলে জেলা প্রশাসাকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।


এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ জোবায়ের আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নাজমুন নহর, নির্বাহী ম্যাজিস্ট্রেট রন্টি পোদ্দার প্রমুখ উপস্থিত ছিলেন।


যাদেরকে ভাতার টাকা প্রদান করা হয় তারা হলেন-মনিরা আক্তার। যিনি ৫৮৪০টি খতিয়ান এট্রি করায় তাকে দেয়া হয় ১ লাখ ৩৮ হাজার ৭শ” টাকা, মোহনা আক্তার ৪৬২৬টি খতিয়ান এন্ট্রি করায় তাকে দেয়া হয় ১ লাখ ৯ হাজার ৮৬৭ টাকা, মরিয়মকে ৫২২৮টি খতিয়ান এন্ট্রি করায় তাকে দেয়া হয় ১ লাখ ২৪ হাজার ১৬৫ টাকা এবং বনি মন্ডলকে ৩৯৮৯টি খতিয়ান এন্ট্রি রায় তাকে দেয়া হয় ৯৪ হাজার ৭৩৮ টাকা।


এরা সবাই জমির খতিয়ান ডাটা এন্ট্রি করে গত ৩মাসে এ পরিমাণ টাকা রোজগার করেছে। ভাতা প্রাপ্তরা এ টাকা পেয়ে খুবই খুশি হয়েছে। তারা তাদের প্রাপ্য টাকা দিয়ে আয় বর্ধক কাজে লাগানোর কথা বলেন।


জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম তার সাধ্যমতো এসব মেয়েদেরকে সহযোগিতা করার আশ্বাস দেন। যাতে তারা আগামীতে একজন ভালো উদ্যোক্তা হতে পারে। নিজেদের পায়ে দাঁড়াতে পারে।


বিবার্তা/সঞ্জয়/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com