শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২৩, ১০:০৬
শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি আ‌জিজ মহাজন‌কে (৪১)কু‌পি‌য়ে হত‌্যা করেছে সন্ত্রাসীরা। সে একই এলাকার মৃত আজের মহাজনের ছেলে।


রবিবার (১৫ অক্টোবর) রাত ১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলেন জানান নিহতের ভাই আব্দুর রহিম।


আব্দুর রহিম বলেন, নিহত আজিজ মহাজন রবিবার (১৫ অক্টোবর) রাত ৭টার দিকে পার্শ্ববর্তী গ্রাম মরাবিলা থেকে মোটরসাইকেলে বাড়ির উদ্দেশ্যে আসছিল। পথে বাঁশ ফেলে গতিরোধ করে তাকে রড দিয়ে প্রথমে কোনাগ্রাম গ্রামের ভূমিদস্যু শাহাদত হোসেনের ছেলে সাজিদ রাফি (৩০) মাথায় আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। এরপর কোনাগ্রাম গ্রামের জাকির মন্ডলের ছেলে ইরান মন্ডল, আনোয়ার মন্ডলের ছেলে নিশাত মন্ডল (২৬) মৃত মালেক মহাজনের ছেলে রেজাউল সজাজন (৩০) সহ আরও ৭-৮ জন তাকে চাইনিজ কুড়াল দিয়ে এলোপাথারি কুপিয়ে মারাত্মক জখম করে।


তার চিৎকারে স্থানীয়রা ছুঁটে এসে তাকে উদ্ধার করে প্রথমে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক। ঝুঁকিপূর্ণ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে স্থানান্তর করা হয়। রাত ১টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃতঘোষণা করেন।


অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) রেজাউল করিম বলেন, জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের সূত্র ধরে আজিজ মহাজনকে প্রতিপক্ষ রেজাউল মহাজন ও তাদের লোকজন অতর্কিত আক্রমণ করে। আজিজ গুরুতর আহত হলে প্রথমে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে রেফার করা হয়। রাত আনুমানিক ১ টার দিকে ঢাকা মেডিকেলে সে মারা যায়।


তিনি আরও বলেন নিহত আজিজ মহাজনের ভাই আব্দুর রহমান বাদি হয়ে একটি অভিযোগ বালিয়াকান্দি থানায় দাখিল করেছেন। মামলা রেকর্ডের প্রস্তুতি চলছে। আসামি গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।
বিবার্তা/মিঠুন/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com