টাঙ্গাইলে আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ
প্রকাশ : ১৪ অক্টোবর ২০২৩, ০২:১৯
টাঙ্গাইলে আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বর্তমান সরকারের উন্নয়নের বার্তা জনগণের কাছে পৌঁছে দেয়া এবং উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখার লক্ষ্যে ৫২ ফিট নৌকার আদলে মঞ্চে আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ করেছে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগ।


১৩ অক্টোবর শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এতে প্রধান অতিথি ছিলেন- টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ।


প্রধান বক্তা ছিলেন- গোপালপুর উপজেলা পরিষদ থেকে সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান ও একই আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু।


ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি স্মরণ দত্তের সভাপতিত্বে বক্তব্য রাখেন, গোপালপুর পৌরসভার মেয়র রকিবুল হক ছানা, গোপালপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মীর রেজাউল হক, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. মরিয়ম আক্তার মুক্তা, ভূঞাপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলিফনূর মিনি, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম তালুকদার বাবলু, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাহিনুল ইসলাম তরফদার প্রমুখ।


এসময় ভুয়াপুর পৌরসভার মেয়র ও গোপালপুর উপজেলার সদ্য পদত্যাগকৃত চেয়ারম্যানের অনুসারীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/ইমরুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com