সমুদ্রে গোসলে নেমে একজনের লাশ উদ্ধার, নিখোঁজ ১
প্রকাশ : ১২ অক্টোবর ২০২৩, ২২:১০
সমুদ্রে গোসলে নেমে একজনের লাশ উদ্ধার, নিখোঁজ ১
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার সমুদ্র সৈকতের শৈবাল পয়েন্টে গোসলে নেমে আকরামুল ইসলাম সাজিদ (১৬) নামের এক স্থানীয় স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।


এসময় নিখোঁজ হওয়া অপর সঙ্গী আরিফ ইসলাম (১৬) নামের আরেক স্কুলছাত্রকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।


১২ অক্টোবর, বৃহস্পতিবার বিকেলে সমুদ্র সৈকতের শৈবাল পয়েন্টে ফুটবল খেলতে এসে গোসলে করতে নামে স্থানীয় একদল শিক্ষার্থী। এসময় এ ঘটনা ঘটে।


জানা গেছে, কক্সবাজার শহরের বাহারছড়া এলাকার তরুণ কয়েকজন বন্ধু ফুটবল খেলতে যায় সৈকতের শৈবাল পয়েন্টে। ফুটবল খেলা শেষে গোসলে নামলে তিনজন নিখোঁজ হয়।


তৎক্ষণাৎ বন্ধুরা একজনকে উদ্ধার করে। এর আরও কিছুক্ষণ পর স্থানীয়রা এবং বন্ধুরা আরও একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।


পর্যটকদের নিরাপত্তায় কাজ করা সী সেইফ লাইফ গার্ডের ফিল্ড টিম ম্যানেজার ইমতিয়াজ আহমেদ জানান, একজনের মৃত্যু হলেও আরেকজন এখনো নিখোঁজ আছে। আমরা তাকে খোঁজাখুঁজি করছি। তবে সন্ধ্যায় আলো ঘনিয়ে আসায় লাইট স্বল্পতায় উদ্ধার কাজ করা যাচ্ছে না।


তবে যথাসম্ভব নিখোঁজ আরিফ ইসলাম (১৬) কে খুঁজতে উদ্ধার কাজ অব্যাহত আছে বলেও জানান লাইফগার্ডের এই কর্মকর্তা। বিচ কর্মীদের সুপারভাইজার মাহবুব আলম জানান, একজনকে উদ্ধারের পর হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয় অন্য আরেক বন্ধু নিখোঁজ আছে। এসময় বিচ কর্মীরা লাইফগার্ডের সাথে উদ্ধার কাজে সহায়তা করছে বলে জানান মাহবুব।


প্রসঙ্গত, বুধবার কক্সবাজার সমুদ্র সৈকতের কবিতা চত্বর পয়েন্ট থেকে নিখোঁজ মোহাম্মদ সাগর (১৭) নামে আরেক ফটোগ্রাফারের মরদেহ উদ্ধার করা হয়।


এর আগে মঙ্গলবার (১০ অক্টোবর) মোহাম্মদ সাগর এবং ইয়াছিন আরাফাত নামের ফটোগ্রাফার দুই বন্ধু সমুদ্র সৈকতে গোসলে নেমে সৈকতের সিগাল পয়েন্টে ডুবে যায়। তখন ইয়াছিন আরাফাতকে উদ্ধার করা গেলেও মোহাম্মদ সাগরকে উদ্ধার করা যায়নি।


বিবার্তা/ফরহাদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com