লক্ষ্মীপুরে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন
প্রকাশ : ১২ অক্টোবর ২০২৩, ২২:০৫
লক্ষ্মীপুরে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে জমকালো আয়োজনে জাতীয় শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে শহরের এন আহম্মদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও কেক কাটা হয়। পরে সভাস্থল থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


জেলা শ্রমিক লীগের আহ্বায়ক ইউছুফ পাটওয়ারীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন।


জেলা শ্রমিক লীগের সদস্য সচিব বেলাল হোসেন ক্বারীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন বকুল, আওয়ামী লীগ নেতা রাসেল মাহমুদ মান্না, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল হাসান পলাশ, জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক নজরুল ইসলাম ভুলু ও শ্রমিক লীগ নেতা মামুনুর রশিদ প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি বলেন, দ্বাদশ সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে। কে আসবে আর কে আসবে না তা আমরা ভাবছি না। বিএনপি আসলেও এখন আর ভোট চুরি করে ক্ষমতায় আসার সুযোগ নেই। একসময় ভুয়া ভোটার তালিকা করে তারা জালিয়াতির মাধ্যমে এমপি নির্বাচিত হতো। এখন ভোটার তালিকায় ভোটারের ছবি রয়েছে। এখন আর ভুয়া ভোট দেওয়ার সুযোগ নেই। জালিয়াতি করে বিএনপির এমপি হওয়ারও সুযোগ নেই।


বিবার্তা/সুমন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com