সরকারের সামাজিক নিরাপত্তা আওতায় সুবিধাভোগীদের নিয়ে সমাবেশ
'উন্নয়ন ত্বরান্বিত করতে নৌকার বিকল্প নেই'
প্রকাশ : ১২ অক্টোবর ২০২৩, ১৬:৫৬
'উন্নয়ন ত্বরান্বিত করতে নৌকার বিকল্প নেই'
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাগড়াছড়ি দীঘিনালা উপজেলায় সরকারের বিভিন্ন দপ্তর হতে সামাজিক নিরাপত্তার আওতায় সুবিধা প্রাপ্ত উপকারভোগীদের নিয়ে বিশাল সমাবেশ করেছে দীঘিনালা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন গুলো। বৃহস্পতিবার (১২ অক্টোবর ২০২৩) দীঘিনালার মাইনি ভেলী মাঠে এ সমাবেশের আয়োজন করা হয়।


সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।



প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, সারাদেশের ন্যায় খাগড়াছড়িতেও শিক্ষা, সামাজিক নিরাপত্তা, স্বাস্থ্য ও তথ্যপ্রযুক্তি খাতে সরকার ধারাবাহিক প্রণোদনা প্রদান অব্যাহত রেখেছে। এর আওতায় খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় প্রায় ৬ হাজার পরিবারের মাঝে এ সুবিধা প্রদান করা হয়েছে। সরকারের এ সুবিধা প্রদান অব্যাহত থাকবে বলে জানান তিনি। এ সময় তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকারের সময়ে কোন মানুষ গৃহহীন থাকবেন না। গৃহহীনদের ঘর দেয়া হয়েছে।


তিনি আরো বলেন, দেশ স্বাধীন করেছেন মুক্তিযোদ্ধারা। তাদের কোন সরকার মূল্যায়ন করেনি। একমাত্র শেখ হাসিনা সরকার তাদের মূল্যায়ন করেছেন। দেশের উন্নয়ন তারান্বিত করতে নৌকার বিকল্প নেই মন্তব্য করে এ দেশকে এগিয়ে নেয়ার জন্য তিনি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট চান।


দীঘিনালা উপজেলা চেয়ারম্যান মোঃ কাশেম এর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. আশুতোষ চাকমা, মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শতরূপা চাকমা।


এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদারসহ জেলা, উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সামাজিক নিরাপত্তার আওতায় সুবিধাভোগীরা এতে অংশ নেয়।


বিবার্তা/মামুন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com