ঠাকুরগাঁওয়ে সবজিবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত-১
প্রকাশ : ০৯ অক্টোবর ২০২৩, ২০:৩১
ঠাকুরগাঁওয়ে সবজিবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত-১
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁও সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত সহ আহত হয়েছে কমপক্ষে আরো ১৬ জন। এ ঘটনার পর ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


৯ অক্টোবর, সোমবার দুপুরে সদর উপজেলার ফারাবাড়ি এলাকার চেপ্টিকুড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ফারাবাড়ি এলাকার বিভিন্ন জায়গা থেকে সবজি ক্রয়ের পর ট্রাক লোড করে শ্রমিক ও ব্যবসায়ীরা সহ ট্রাক যোগে ঠাকুরগাঁও শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় ঐ এলাকার চেপ্টিকুড়া নামকস্থানে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা খায় ট্রাকটি।


দুর্ঘটনার সময় ট্রাকে থাকা ১৭জন শ্রমিক ও ব্যবসায়ী সড়কে ছিটকে গিয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সাহায্যে ও ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে পথে ১জনের মৃত্যু হয়।


নিহত ব্যক্তি সইবুর রহমান (৩২) ঠাকুরগাঁও সদর উপজেলার কহরপাড়া গ্রামের বাসিন্দা। তিনি ওই এলাকার আব্দুর রহিমের ছেলে বলে জানা গেছে।


ঠাকুরগাঁও সদর থানার ওসি ফিরোজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাৎক্ষনিক খবর পেয়ে পুলিশ সদস্যদের ঘটনাস্থলে পাঠানো হয়েছিলো। কি কারণে ঘটনাটি ঘটেছে তা খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/বিধান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com