তিস্তার চর থেকে নারীর গলিত মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৯ অক্টোবর ২০২৩, ১৬:১২
তিস্তার চর থেকে নারীর গলিত মরদেহ উদ্ধার
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীর ডিমলায় তিস্তা নদীর বুকে জেগে ওঠা চর থেকে এক অজ্ঞাত নারীর (৩০) বিবস্ত্র-গলিত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।


রবিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের বাইশপুকুর এলাকায় তিস্তা নদীর বুকে জেগে ওঠা দুর্গম চর থেকে ওই নারীর বিবস্ত্র-গলিত মরদেহ উদ্ধার করা হয়।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন দুপুরে ওই চরে কয়েকজন এলাকাবাসী বিবস্ত্র-গলিত মরদেহটি দেখতে পেয়ে বিজিবিকে খবর দিলে বিজিবি বিকেলে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল পৌঁছে মরদেহটি ময়নাতদন্তের জন্য উদ্ধার করেন। এ সময় দুর্গম চরে মরদেহ উদ্ধার ও তথ্য সংগ্রহ করার সময় চোরাবালির কবলে পড়ে অল্পের জন্য প্রাণে বেঁচে যান পুলিশ, গণমাধ্যমকর্মী এবং মরদেহ বহনকারী ভ্যানচালক।


মরদেহটি সম্প্রতি ভারতের সিকিমের বন্যার পানির স্রোতে ভেসে এসেছে বলে পুলিশ ও স্থানীয়রা ধারণা করছেন।


এ ঘটনায় থানায় ইউডি মামলা নম্বর-২২,তারিখ-৮/১০/২০২৩খ্রি. দায়ের করা হয়েছে।


ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বে থাকা (ওসি তদন্ত) আব্দুর রহিম বলেন, অজ্ঞাত এক নারীর গলিত ও পচা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের পর পরিচয় পাওয়া না গেলে পুলিশের পক্ষ থেকে সৎকার করা হবে। এর আগে গত বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুরে ডিমলা উপজেলার খগা-খড়িবাড়ী ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের কিছামত ছাতনাই চরে এক পুরুষ ব্যক্তির (৩৮) বিবস্ত্র মরদেহ পাওয়া যায়।


ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) সে দেশের সেনা সদস্যের মরদেহ বন্যার পানিতে বাংলাদেশে ভেসে এসেছে বলে শনাক্ত করায় সেখানেই পতাকা বৈঠকের মাধ্যমে তাদের ও ভারতীয় পুলিশের কাছে মরদেহটি হস্তান্তর করেন বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী (বিজিবি) ও ডিমলা থানা পুলিশ।


বিবার্তা/সুজন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com