ভারতীয় চিনি পাচারকালে ৪ চোরাকারবারি গ্রেফতার
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২৩, ১৩:১৩
ভারতীয় চিনি পাচারকালে ৪ চোরাকারবারি গ্রেফতার
ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের ধর্মপাশায় ভারতীয় চিনি পাচারকালে হ্যান্ডট্রলিসহ ৪ চোরাকারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার পাইকুরাটি ইউনিয়নের সনুই কুর্শিবাড়ি এলাকার ধর্মপাশা মধ্যনগর রাস্তার উপর থেকে ২টি হ্যান্ডট্রলিসহ এদেরকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন- মোহনগঞ্জ উপজেলার পৌরসভা এলাকাধীন কাজিহাটি গ্রামের মৃত ইসমাইলের ছেলে হেলাল মিয়া(৫০), দৌলতপুর গ্রামের মৃত আঃ হান্নানের ছেলে আবুল কাউছার(৪০), নাগডরা গ্রামের মৃত আঃ মালেকের ছেলে এরশাদ মিয়া(৩৭) ও ধর্মপাশা উপজেলার ফাতেমানগর গ্রামের মৃত রাজ আলীর ছেলে শফিকুল ইসলাম(৩৭) ।


এসআই আব্দুস সবুর মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাইকুরাটি ইউনিয়নের উত্তর মধ্যনগর থেকে ধর্মপাশা গামী সড়ক থেকে ভারতীয় চিনি ভর্তি ২ টি হ্যান্ভট্রলি জব্দ ও ৪ জনকে গ্রেফতার করা হয়। পরে হ্যান্ডট্রলি ২টি তল্লাশি করে ৯০ বস্তায় মোট ৪ হাজার ৫০০কেজি চিনি জব্দ করা হয়। জব্দকৃত চিনির আনুমানিক বাজার মূল্য ৫ লক্ষ ৪০ হাজার টাকা এবং হ্যান্ডট্রলি দুটির বাজার মূল্য ২ লক্ষ্য টাকা।


তিনি আরও জানান, ভারতীয় চিনি চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার দায়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে।


বিবার্তা/ শহীদুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com