ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলার অন্যতম প্রধান আসামি গ্রেফতার
প্রকাশ : ০১ অক্টোবর ২০২৩, ১৫:৪৪
ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলার অন্যতম প্রধান আসামি গ্রেফতার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানা এলাকায় পায়ের রগ কেটে আলোচিত ও চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৯, সিলেট।


র‌্যাব-৯, সিপিসি-১ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৪ আগস্ট ২০২৩ খ্রি. সোমবার রাত আনুমানিক ৯টা ১৫ মিনিটের সময় বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে শত্রুতার বশবর্তী হয়ে গ্রেফতারকৃত আসামিসহ অন্যান্য আসামীরা ভিকটিম জনি মিয়া (৩৫) ও তার সঙ্গীয় আউয়াল মিয়া কে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন তালশহর বাজার হতে মুদি দোকান বন্ধ করে বাড়ির দিকে যাবার সময়, ঘটনাস্থলে পৌঁছালে আসামিরা তাদের গতিরোধ করে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।


এসময় আসামিরা ভিকটিম জনি মিয়ার দুই পা সহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে ও সঙ্গীয় আউয়ালকেও কুপিয়ে আহত করে।


পরবর্তীতে, স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকদের পরামর্শে আশংকাজনক অবস্থায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে ভিকটিম জনি মিয়া মৃত্যুবরণ করেন।


উক্ত ঘটনায় মৃতের বাবা মোকসেন মিয়া বাদী হয়ে আশুগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যা আশুগঞ্জ থানার মামলা নং ১৬/১৮৩, তারিখ- ১৬ আগস্ট ২০২৩ খ্রি., ধারা-১৪৩/৩৪১/৩০৭/৩২৬/৩০২/৩৪/১১৪ পেনাল কোড।


চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়াসহ দেশব্যাপী ব্যাপক আলোচিত হয়। এরই প্রেক্ষিতে আসামিদের আইনের আওতায় আনতে র‌্যাব-৯ চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে।


এরই ধারাবাহিকতায় প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-১, ব্রাহ্মণবাড়িয়া এর একটি আভিযানিক দল গত ৩০ সেপ্টেম্বর ২০২৩ খ্রি.বিকাল আনুমানিক ৪টা ১৫ মিনিটের সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন পৌরসভা ৫নং ওয়ার্ডস্থ এলাকায় অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানা এলাকায় পায়ের রগ কেটে আলোচিত ও চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম প্রধান আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।


গ্রেফতারকৃত আসামি ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানার তালশহর এলাকার বাসিন্দা আবু সামার পুত্র সাচ্চু মিয়া (৫৫)।


পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। উক্ত হত্যাকাণ্ডে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com