বড়াইগ্রামে মহাসড়ক বন্ধ করে অনুষ্ঠান
কাভার্ড ভ্যানের চাপায় আ. লীগ নেতার মৃত্যু
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২৩, ২১:৪৪
কাভার্ড ভ্যানের চাপায় আ. লীগ নেতার মৃত্যু
বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় কাভার্ড ভ্যান চাপায় সিদ্দিকুর রহমান খান (৬৫) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন।


২৮ সেপ্টেম্বর, বৃহস্পতিবার বনপাড়া বাজারে নাটোর-পাবনা মহাসড়কের একটি লেনে যান চলাচল বন্ধ করে নব-নির্বাচিত সংসদ সদস্যের উদ্যোগে অনুষ্ঠান করার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।


নিহত সিদ্দিকুর রহমান খান পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং বনপাড়া এলাকার মৃত রাজন খানের ছেলে। তিনি পেশায় একজন ঠিকাদার ছিলেন।


প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার নব-নির্বাচিত সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী নিজে আহ্বায়ক হয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠান সফল করতে তিনি বনপাড়া বাজারে খাদ্যগুদামের সামনে মহাসড়কের একটি লেনের উপর মঞ্চ করেন। এতে পশ্চিম পাশের লেনটি বন্ধ হয়ে গেলে শুধুমাত্র পূর্ব পাশের লেন দিয়ে উভয়মুখী যান চলাচল করছিল। ওই সময় বেলা ১১টার দিকে সিদ্দিকুর রহমান বনপাড়া বাজার থেকে মোটর সাইকেলে বাড়িতে যাচ্ছিলেন।


পথে খাদ্যগুদামের সামনে এমপির অনুষ্ঠানের মঞ্চের পাশে বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যান মোটর সাইকেলসহ তাকে চাপা দিলে তিনি মারাত্মকভাবে জখম হন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী বলেন, মহাসড়ক বন্ধ করে অনুষ্ঠান করায় এ দুর্ঘটনা ঘটেছে। তবে এ অনুষ্ঠানের সাথে উপজেলা আওয়ামী লীগ বা পৌর আওয়ামী লীগের কোন সংশ্লিষ্টতা নেই। নব-নির্বাচিত এমপি আমাদের সাথে কোন সমন্বয় না করে নিজের কিছু অনুসারী নিয়ে এ অনুষ্ঠান করেছেন। এছাড়া রাস্তার উপর অনুষ্ঠান করার ক্ষেত্রে তিনি উপজেলা প্রশাসন বা পৌর পরিষদ কারো কোন অনুমতি নেয়ার দরকার মনে করেননি।


বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান জানান, খবর পেয়ে ঘাতক কাভার্ড ভ্যানসহ চালক পাবনা সদর উপজেলার মকছেদপুর খয়ের স্মৃতি এলাকার আফতাব উদ্দিন (৪৫)-কে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/রোমেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com