চাটমোহর যুবলীগের প্রাথমিক সদস্য নবায়ন ও ফরম সংগ্রহের কার্যক্রম অনুষ্ঠিত
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১৩:১৩
চাটমোহর যুবলীগের প্রাথমিক সদস্য নবায়ন ও ফরম সংগ্রহের কার্যক্রম অনুষ্ঠিত
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনা জেলা যুবলীগের প্রাথমিক সদস্য নবায়ন ও ফরম সংগ্রহ উপলক্ষ্যে চাটমোহর উপজেলায় কর্মীসভার কার্যক্রম শুরু হয় ।


২৩ সেপ্টেম্বর, শনিবার বিকালে পাবনা চাটমোহর উপজেলা পরিষদ মিলনায়তনে যুবলীগের প্রাথমিক সদস্য নবায়ন ও ফরম সংগ্রহের কার্যক্রম অনুষ্ঠিত হয়।


সাজেদুল মাষ্টার এর সভাপতিত্বে এবং সাইদুলের সঞ্চালনায় যুবলীগের প্রাথমিক সদস্য নবায়ন ও ফরম সংগ্রহের কার্যক্রম উদ্বোধন করেন করেন পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মুততাজা বিশ্বাস সনি।


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ মকবুল হোসেন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাটমোহর মেয়র অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম আতিক।


প্রধান অতিথি আলহাজ মকবুল হোসেন এমপি বলেন, চাটমোহর উপজেলা আওয়ামী যুবলীগকে একটি সুশৃঙ্খল যুবলীগ হতে হবে।জামায়াত-বিএনপিকে দাঁত ভাঙা জবাব দিতে হবে। বর্তমান সরকারের এত এত উন্নয়ন দেখে বিএনপি পাগল হয়ে গেছে।
বিএনপি জামায়াতের নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন রাজপথ দেখাইয়া ভয় দেখাবেন না। আমরা রাজপথে আন্দোলন করেই ক্ষমতায় এসেছি। শুভ বুদ্ধি উদয় হলে আগামী সংসদ নির্বাচনে ভোটের ময়দানে আসেন, আপনাদেরকে ভোটের ময়দানে স্বাগত জানাই।


পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মুর্তাজা বিশ্বাস সনি বলেন, শেখ ফজলে শামস পরশের দূরদর্শী সাংগঠনিক নেতৃত্বে যুবলীগের আমূল পরিবর্তন ঘটেছে। আর এ কারণেই আজ সারাদেশে যুবলীগ স্বচ্ছ, পরিচ্ছন্ন ও ক্লিনি ইমেজের সংগঠন হিসেবে পরিচিতি পেয়েছে। আশা করছি ভবিষ্যতে সংগঠনটি আরও শক্তিশালী হবে।


পাবনা জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশকে আরো গতিশীল স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে চলেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। এজন্য আওয়ামী যুবলীগকে আরো শক্তিশালী করতে নুতন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু করা হয়েছে। আওয়ামী লীগের পাশাপাশি যুবলীগ দেশব্যাপী বিরোধী দলের ষড়যন্ত্রকে প্রতিহতসহ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধ হয়ে জোরালোভাবে কাজ করতে হবে।


এ সময় আরো উপস্থিত ছিলেন আহ্বায়ক কমিটির সদস্য, একরাম হোসেন, শাকিল খান, আসিফ ইকবাল জনিসহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


বিবার্তা/পলাশ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com