নিখোঁজের ১১ ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৩, ১৭:০২
নিখোঁজের ১১ ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জান্নাতি খাতুন বয়স মাত্র ৬ বছর। বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর নিখোঁজ ছিল ১১ ঘণ্টা ।


সোমবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পাশের ডোবায় তার লাশ ভাসতে দেখে স্বজনরা। কিন্তু এই ডোবায় কয়েকবার তাকে তন্ন-তন্ন করে খোঁজা হয়েছিল। সেখানে তাকে পাওয়া না গেলে থানায় জিডি করেন শিশুটির পিতা।


রহস্যজনকভাবে সেই ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। এ সময় তার শরীরে মিলেছে আঘাতের চিহ্ন। পরিবারের অভিযোগ শিশুটিকে ধর্ষণের পর হত্যা করে সন্ধ্যার পর কোন এক সময়ে সুযোগ বুঝে ফেলে রেখে গেছে নরপিশাচরা। এমনই নির্মম ও নির্দয় ঘটনা ঘটেছে ঝিনাইদহের শৈলকূপা উপজেলার নিত্যানন্দনপুর ইউনিয়নের বাগুটিয়া গ্রামে। শিশু জান্নাতি একই


এলাকার খোকন ভূইয়ার মেয়ে। ফুটফুটে মেয়েকে হারিয়ে পরিবারের সবাই পাগলপ্রায় ও দিশেহারা।


জানা গেছে, সোমবার বেলা ১২টার দিকে স্কুল থেকে বাড়ি ফিরে রাস্তার পাশে শনপাপড়ি কিনতে গিয়ে নিখোঁজ হয় জান্নাতি। এরপর অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে বিকেলে তার বাবা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।


শিশুটির বাবা খোকন ভূইয়া বলেন, সোমবার স্কুল থেকে জান্নাতি বাড়ি ফেরে। পরে বাড়ি ফিরে সে রাস্তার পাশে শনপাপড়ি কিনতে যায়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। বাড়ির পাশের বিভিন্ন পুকুরে সারাদিন তাকে খোঁজাখুঁজির পর পাওয়া না গেলে থানায় একটি জিডি করেন তিনি। পরে হঠাৎ রাত ১০টার দিকে জান্নাতির লাশ পুকুরে ভাসতে দেখেন তারা।


তিনি বলেন, এ পুকুরেও তার মেয়েকে অনেক খোঁজাখুঁজি করা হয়েছিল।খোকন ভূইয়া অভিযোগ করে বলেন, ‘মেয়ের ডান হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে ধর্ষণের পর হত্যা করে লুকিয়ে রাখা হয়। এরপর রাতের যেকোনো সময় তাকে ডোবায় ফেলে দেয়া হয়।


শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, বাগুটিয়া গ্রামের ডোবা থেকে জান্নাতি নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। তার হাতে থারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। সঠিক তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


বিবার্তা/রায়হান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com