সাজেকে অপহৃত সেই ঢাবি শিক্ষার্থী উদ্ধার
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ২১:৫২
সাজেকে অপহৃত সেই ঢাবি শিক্ষার্থী উদ্ধার
রাঙ্গামাটি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার পর্যটনকেন্দ্র সাজেক ভ্যালিতে যাওয়ার পথে দ্বীপিতা চাকমা (২৪) নামে অপহৃত পর্যটক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীকে সুস্থ অবস্থায় উদ্ধার করেছে সাজেক থানা পুলিশ।


৬ সেপ্টেম্বর, বুধবার সন্ধ্যা সাতটায় রাঙ্গামাটি জেলার সাজেক থানাধীন দাঁড়িপাড়া বনোআদম নামক স্থান হতে তাকে উদ্ধার করা হয়।


বিষয়টি নিশ্চিত করে রাঙ্গামাটির পুলিশ রাঙ্গামাটির পুলিশ সুপার (এসপি) মীর আবু তৌহিদ বলেন, এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


পুলিশ সুপার জানান, সাজেক থানাধীন সাজেক ইউনিয়নের দাড়িপাড়া বুনো আদাম এলাকা থেকে সাজেক থানা পুলিশ অপহৃত পর্যটক ও ঢাবি শিক্ষার্থীকে উদ্ধার করেছে। ওই ছাত্রী বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন। বেলা সোয়া ১২টার দিকে সাজেকে যাওয়ার পথে শিজকছড়া এলাকায় কয়েকজন দুষ্কৃতিকারী গাড়ি গতিরোধ করে ওই ছাত্রীকে অপহরণ করে।


এর আগে বুধবার বেলা আনুমানিক ১২টা ১৫ মিনিটের দিকে বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের শিজকছড়া এলাকা থেকে দ্বীপিতা চাকমা অপহরণ করা হয়েছিল। তারা ৩৪ জন সাজেক বেড়াতে যাচ্ছিলেন।


জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দ্বীপিতা চাকমা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী। বর্তমানে সে একই বিভাগের স্নাতকোত্তরে (মাস্টার্স) অধ্যয়নরত আছেন।


ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করলেও দ্বীপিতার গ্রামের বাড়ি খাগড়াছড়ি পার্বত্য জেলায়। তিনি উপজেলার বাসিন্দা শীতেন্দ্র বিকাশ চাকমার মেয়ে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com