ঠাকুরগাঁওয়ে জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৩৯
ঠাকুরগাঁওয়ে জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে লীলা পুরুষোত্তম ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।


বুধবার দুপুরে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর ঠাকুরগাঁও জেলা কার্যালয়ে এ আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।


হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের আওতাধীন মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন ভূঁইয়া।


মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর ঠাকুরগাঁও জেলা প্রকল্প পরিচালক ইন্দ্রজিৎ রায় এর সভাপতিত্বে ও ফিল্ড সুপারভাইজার দুলাল চন্দ্র বর্মনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে শ্রীকৃষ্ণের জন্মষ্টিমীর উপর গুরুত্বারোপ করে বক্তব্য দেন ইসকন বাংলাদেশ এর সহসভাপতি ও গড়েয়া ইসকন মন্দিরের অধ্যক্ষ শ্রীমৎ ভক্তিবিনয় স্বামী মহারাজ। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ঠাকুরগাঁও পৌর শাখার সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর দ্রৌপদী দেবী আগরওয়ালা। আলোচনা সভা শেষে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়, প্রার্থনা পরিচালনা করেন গড়েয়া ইসকন মন্দিরের কেন্দ্র শিক্ষক মিলন কৃষ্ণ দাস। এসময় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর ঠাকুরগাঁও জেলা শাখার ফিল্ড সুপারভাইজার বিদ্যা বর্মন, অফিস সহকারী সুমিত্রা বর্মন সহ মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিধান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com