রাজধানীতে তিনজনের মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৩৫
রাজধানীতে তিনজনের মৃতদেহ উদ্ধার
বিবার্তা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজধানীর মতিঝিলের কমলাপুর রেলগেট ও নটরডেম কলেজের সামনে থেকে অজ্ঞাতনামা দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।


৬ সেপ্টেম্বর, বুধবার দুপুর আড়াইটা ও সাড়ে তিনটার মধ্যে দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


মতিঝিল থানার উপ-পরিদর্শক এসআই অনিল চন্দ্র রায় জানান, আমরা লোক মারফত খবর পেয়ে নটরডেম কলেজের সামনের ফুটপাত থেকে অজ্ঞাতনামা ব্যাক্তির (৪০) মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।


তিনি আরো বলেন, নিহতের নাম পরিচয় এখনো জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অসুস্থাজনিত কারণে তার মৃত্যু হতে পারে। তবুও ময়নাতদন্ত প্রতিবেদনে রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। সিআইডির ক্রাইমসিনকে খবর দিয়েছি ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে হয়তো তার নাম পরিচয় সনাক্ত করা যেতে পারে।


অপরদিকে, মতিঝিল থানাধীন কমলাপুর ৬নং রেলগেটের বিপরীত দিকে ফুটপাত থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের (৭০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


মতিঝিল থানার উপ-পরিদর্শক এসআই কমলেশ চন্দ্র রায় জানান, আমরা খবর পেয়ে কমলাপুর ৬নং রেলগেটের বিপরীত পাশের ফুটপাত থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তিনি আরো জানান নিহতের নাম পরিচয় এখনো জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অসুস্থাজনিত কারণে তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। আমরা সিআইডির ক্রাইমসিনকে খবর দিয়েছি ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে হয়তো তার নাম পরিচয় সনাক্ত করা যেতে পারে।


গতকাল মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বেলা তিনটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত ভবনের পাশ থেকে অজ্ঞতনামা ৫০ বছর বয়সি এক নারীর মরদেহ উদ্ধার করেছে শাহবাগ থানা পুলিশ।


শাহবাগ থানার উপপরিদর্শক এসআই মশিউর রহমান জানান, আমরা লোক মারফত খবর পেয়ে ঘটনাস্থল ঢাবির গণিত ভবনের পাশ থেকে উক্ত নারীর মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।


তিনি আরো বলেন, ওই নারী ভবঘুরে প্রকৃতির আশেপাশের লোকজনদের সাথে কথা বলে জানা গেছে এই নারী এলাকায় ঘোরাফেরা করত। প্রায় সময় এখানে ঘুমাত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অসুস্থাজনিত কারণে তার মৃত্যু হতে পারে। তবুও ময়নাতদন্ত প্রতিবেদন রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। সিআইডির ক্রাইমসিনকে খবর দেয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্ট এর মাধ্যমে হয়তো তার নাম পরিচয় সনাক্ত করা যেতে পারে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com