টেকনাফে ২৮ হাজার পিস ইয়াবাসহ ৪ পাচারকারী আটক
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ১৭:১১
টেকনাফে ২৮ হাজার পিস ইয়াবাসহ ৪ পাচারকারী আটক
মোংলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফে ২৮ হাজার পিস ইয়াবাসহ ৪ পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড।


৫ সেপ্টেম্বর, মঙ্গলবার দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।


তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ইয়াবার একটি চালান মিয়ানমার হতে টেকনাফের মুন্ডার ঢেইল ঘাট হয়ে বাংলাদেশে প্রবেশ করবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে কোস্ট গার্ড স্টেশন টেকনাফ কর্তৃক লেফটেন্যান্ট কমান্ডার এইচ এম লুৎফুল লাহিল মাজিদ এর নেতৃত্বে টেকনাফের মুন্ডার ঢেইল ঘাট সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।


অভিযান চলাকালীন আনুমানিক রাত দেড়টার দিকে মুন্ডার ঢেইল ঘাটে সমুদ্র থেকে আসা একটি ফিশিং বোট হতে সন্দেহজনক ৪ জন ব্যক্তিকে নামতে দেখা যায়। কোস্ট গার্ড সদস্যরা তাদেরকে থামার সংকেত দিলে বোটটি পুনরায় সমুদ্রের দিকে চলে যায় এবং নেমে যাওয়া ব্যক্তিরা দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে ৪ জন ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে তাদেরকে তল্লাশী করে একটি পলি ব্যাগ হতে ২৮,০০০ পিস ইয়াবা জব্দ করা হয়।


তিনি আরও বলেন, জব্দকৃত ইয়াবা ও আটককৃত ব্যক্তিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/জাহিদ রানা/ফরহাদ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com