রাতে ভোট চুরি সংবিধানে লেখা নেই : ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৫৫
রাতে ভোট চুরি সংবিধানে লেখা নেই : ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, ‘আপনারা কথায় কথায় বলেন সংবিধান অনুযায়ী দেশে নির্বাচন হবে। সংবিধানে কী লেখা আছে আপনারা ভোট চুরি করবেন আর এমপি হবেন? সংবিধানে কী লেখা আছে যে মিথ্যা মামলা দিবেন? সংবিধানে কী লেখা আছে যে পুলিশ, ডিসি, ইউএনও কে ব্যবহার করবেন ক্ষমতায় থাকার জন্য? রাতের বেলা ভোট চুরির কথা সংবিধানে লেখা নেই।’


১ সেপ্টেম্বর, শুক্রবার বিকেলে বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নোয়াখালী কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে জেলা বিএনপি আয়োজিত সমাবেশে নিজের বক্তব্যে এসব কথা বলেন মাহবুব উদ্দিন খোকন।


খোকন বলেন, আওয়ামী লীগকে ক্ষমতায় বসিয়েছেন মঈন ইউ আহমেদরা। ক্ষমতায় বসার পর যত অত্যাচার নির্যাতন, মিথ্যা মামলা, খুন গুম করা হয়েছে, নেতাকর্মীদের উপর তত আমাদের পরিধি বাড়ছে। পাশাপাশি তাদের জনপ্রিয়তা দিন দিন কমে চলছে। আজ দেশে গণতন্ত্র নেই। তারা কথায় কথায় শহীদ জিয়াকে বলে যে তিনি শেখ মুজিবুর রহমান হত্যার সাথে জড়িত। তাদের দলের নেতা খন্দকার মোশতাক বঙ্গবন্ধুকে হত্যা করেছে।


আওয়ামী লীগ নেতাকর্মীদের হুশিয়ার করে তিনি বলেন, খবরদার, উপর থেকে নিচ পর্যন্ত কেউ শহীদ জিয়াউর রহমানকে নিয়ে কটুক্তি করবেন না।


দলের নেতাকর্মীদের উদ্দেশ্য খোকন বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান আমাদের রাজনীতি দিয়ে গেছেন, সেটা হল বাংলাদেশী জাতীয়তাবাদ। আর বাংলাদেশী জাতীয়তাবাদ হচ্ছে নিজের মায়ের মতো করে দেশকে ভালোবাসা। তাই নিজের মায়ের মত করেই দেশকে ভালোবাসতে হবে।


নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমানের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান।


বিবার্তা/আদনান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com