বেগমগঞ্জে পাসপোর্ট দালাল চত্রেুর ১৭ সদস্য আটক
প্রকাশ : ২৭ আগস্ট ২০২৩, ২২:১১
বেগমগঞ্জে পাসপোর্ট দালাল চত্রেুর ১৭ সদস্য আটক
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাসপোর্ট দালাল চক্রের ১৭ সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৬০টি পাসপোর্ট ও কাগজপত্র জব্দ করা হয়।


২৭ আগস্ট, রবিবার বিকেল থেকে রাত পর্যন্ত দুটি উপজেলার পৃথকস্থানে এ অভিযান পরিচালনা করা হয়।


আটককৃতরা হচ্ছেন, ফারুক আহম্মদ (৩৩), আসাদুজ্জামান রুবেল (৩৬), হোসাইন হাবিব রুবায়েত (২৩), মহিন উদ্দিন হৃদয় (৩৭), ফারুক আহম্মদ (৩৩), আনোয়ার হোসেন (৩৩), শাহাদাত হোসেন শাকিল (২২), সালাহ উদ্দিন (৩৮), রাসেল আব্দুর রহিম (২৯), মোবারক হোসেন (২৩), পারভেজ হোসেন (২৮), রেদওয়ান (২৮), হাসানুজ্জামান হাসান (৩৮), আবু নোমান (৩২), নাছির উদ্দিন (২২), আমির হোসেন সজিব (২১) ও ওমর ফারুক (২১)।


র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে একটি সিন্ডিকেট নিজেদের মধ্যে যোগসাজশ করে পাসপোর্ট করতে আগ্রহী সাধারণ মানুষকে সহজে পাসপোর্ট করে দিবে প্রতিশ্রুত দিয়ে প্রতারণা করে আসছে। একই সাথে এ চক্রের সদস্যরা পাসপোর্ট করতে আগ্রহীদের কাছ থেকে মোট অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছে। তাদের সিন্ডিকেট এর মাধ্যম ছাড়া জনসাধারণকে পাসপোর্ট করতে বিভিন্ন ধরনের বাধার সম্মুখীন হতে হয়। গোপন সংবাদের ভিত্তিতে এসব তথ্যের ভিত্তি র‌্যাব-১১ সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের একটি দল সদর ও বেগমগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৭জন দালালকে আটক করে।


র‌্যাব-১১, নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত পাসপোর্ট দালালচক্রের সদস্যদের বিরুদ্ধে সুধারাম ও বেগমগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। এ চক্রের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।


বিবার্তা/সবুজ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com