হিলিতে ১৫ আগস্ট উপলক্ষ্যে শোক সভা অনুষ্ঠিত
প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩, ২০:০৭
হিলিতে ১৫ আগস্ট উপলক্ষ্যে শোক সভা অনুষ্ঠিত
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার বোয়ালদাড় ইউনিয়নে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের স্বরণে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (২৬ আগষ্ট) বিকেল পাঁচটায় বোয়ালদাড় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে উপজেলার খাট্রাউচনা উচ্চ বিদ্যালয় মাঠে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শোক সভা অনুষ্ঠিত হয়। শোক সভায় সহস্রাধিক নারী ও পুরুষের উপস্থিতিতে স্কুল মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়।



বোয়ালদাড় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুকুমার রায় এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাওছার আহমেদের সঞ্চালনায়, শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশিদ হারুন।


এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক সৈয়দ সালাহ্ উদ্দিন দিলীপ।


সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র জামিল হোসেন চলন্ত, সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, বোয়ালদাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, সাধারণ সম্পাদক রাসেল আলী খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের আলী মন্ডল, সম্পাদক তৌহিদ ইসলাম, ছাত্রলীগের সভাপতি সুমন মন্ডল, সাধারণ সম্পাদক মাহাবুব আলম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর রহমান কাজল, সম্পাদক রাজু আহমেদ, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিমসহ আরও অনেকে। শোক সভার সার্বিক তত্বাবধানে ছিলেন বোয়ালদাড় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম।


শোক সভায় বক্তারা ১৫ আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের সদস্যদের হত্যাকারীদের ধিক্কার জানান।


বক্তারা বলেন, আওয়ামী লীগের মানবতা আছে বলেেই খালেদা জিয়াকে বাসায় রেখে চিকিৎসা করার সুযোগ দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকল অপশক্তি ও পরাজিত শক্তিকে প্রতিহত করতে আগস্ট মাসে আমাদের শপথ নিতে হবে। তাই আর কোন দিন যেন ভয়াল ১৫ আগস্ট দেখতে না হয় সেই লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার সরকার গঠনের জন্য নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহবান জানান বক্তারা।
বিবার্তা/গোলাম রববানী/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com