নড়াইলে পুলিশ সুপারের উদ্যোগে বৃক্ষরোপন
প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩, ১৮:৫২
নড়াইলে পুলিশ সুপারের উদ্যোগে বৃক্ষরোপন
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শনিবার (২৬ আগস্ট) দুপুরে পুলিশ লাইনসে বিভিন্ন ফলদ গাছ লাগিয়ে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন নড়াইল পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন।


তিনি বলেন, জলবায়ু পরিবর্তনের কারণে সৃষ্ট প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা, কর্মসংস্থান সৃষ্টি ও আর্থসামাজিক উন্নয়নে বৃক্ষরোপনের ওপর গুরুত্বারোপ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী। এরই ধারাবাহিকতায় "ফুলে-ফলে ভরে থাকুক নড়াইল জেলা পুলিশ লাইনস্" প্রতিপাদ্য সামনে রেখে নড়াইল পুলিশ লাইনসকে আরো মনোরম করার লক্ষ্যে ফলদ, বনজ, ওষধি ও ফুল গাছ রোপনের বিশেষ উদ্যোগ নিয়েছেন পুলিশ সুপার।


পুলিশ সুপার বলেন, পুলিশ লাইনসে দেশের সব ধরনের ফল রয়েছে। আম, কাঁঠাল, জাম, লিচু, জামরুল, কদবেল, বেল আমড়া, আতা, আমলকি, তাল, নারকেল, লেবু সবই আছে। এর পরেও যতটুকু জায়গা বাকি আছে সে জায়গায় ফলে-ফুলে ভরে তুলবো। এর ধারাবাহিকতায় ৫০ টি আম, ৩০ টি লিচু, ৫০ টি ড্রাগন এবং কিছু চেরির চারা আজ রোপন করা হয়েছে। এর বাইরেও প্রতিটি থানা, পুলিশ ফাঁড়ি, তদন্ত কেন্দ্র ও ট্রাফিক অফিস এলাকার অনাবাদি জমিতে পর্যায়ক্রমে বৃক্ষরোপন করা হবে।


তিনি আরো বলেন, গাছ মানুষের পরম বন্ধু গাছ নানাভাবে আমাদের উপকার করে। গাছ আছে বলেই পৃথিবী আজও বসবাসের যোগ্য।


এ সময় উপস্থিত ছিলেন,তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্), মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) প্রমুখ।


বিবার্তা/শরিফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com