হিলিতে প্রধান শিক্ষক সমিতির ভোট গ্রহণ অনুষ্ঠিত
প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩, ১৫:২০
হিলিতে প্রধান শিক্ষক সমিতির ভোট গ্রহণ অনুষ্ঠিত
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলায় শান্তি পূর্ণ ভাবে আনন্দ মুখর পরিবেশে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাকিমপুর উপজেলা শাখার ভোট চলছে।


২৬ আগস্ট, শনিবার পূর্ব ঘোষিত তফসিল অনুযায়ী সকাল নয়টা থেকে বাংলাহিলি-১ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক সমিতির ভোট গ্রহণ শুরু করেছে। বিরতিহীন ভাবে চলে বিকেল তিনটা পর্যন্ত।


দুপুর বারটায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতি হাকিমপুর উপজেলা শাখার ভোট গ্রহণ কার্যক্রম পরিদর্শনে আসেন, হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ হারুন উর রশিদ হারুন।


এসময় হাকিমপুর হিলি পৌর সভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি জামিল হোসেন চলন্ত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন। এসময় তারা ভোট গ্রহণের সুন্দর ও সুষ্ঠু পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেন এবং উপস্থিত ভোটারদের কুশলাদি বিনিময় করেন।


প্রধান শিক্ষক সমিতির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার আব্দুল খালেক বলেন, পূর্ব ঘোষিত তফসিল অনুযায়ী আজ সকাল নয়টা থেকে ভোট গ্রহণ চলেছে। শান্তি পূর্ণ ও সুষ্ঠু পরিবেশে বিরতিহীন ভাবে বিকাল তিনটা পর্যন্ত ভোট গ্রহণ চলে। উপজেলায় ভোটারের সংখ্যা ৪৬ জন।


নির্বাচন পরিচালনা কমিটির মুখপাত্র আনোয়ারুল হক টুকু বলেন, গত ১৬ আগস্ট প্রধান শিক্ষক সমিতির তফসিল ঘোষণা করা হয়েছে। নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদক (৪টি) পদে ৮ জন প্রধান শিক্ষক মনোনয়ন পত্র সংগ্রহ করেন।


তিনি আরও বলেন, সমিতির ১৫টি পদের মধ্যে ইতিমধ্যে ১১টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১১ জন প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। আজ নির্বাচন শেষে সভাপতি সম্পাদকসহ ৪টি বিজয়ী প্রার্থীর নামসহ সমিতির ১৫ জন বিজয়ীদের আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হবে।


বিবার্তা/রববানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com