শোক দিবস উপলক্ষ্যে চবি ছাত্রলীগের চিত্রাঙ্কন প্রতিযোগিতা
প্রকাশ : ২৪ আগস্ট ২০২৩, ২১:০৩
শোক দিবস উপলক্ষ্যে চবি ছাত্রলীগের চিত্রাঙ্কন প্রতিযোগিতা
চবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের উপগ্রুপ বাংলার মুখের উদ্যোগে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।


২৪ আগস্ট, বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত চবির নিরাপত্তা দফতরের পাশে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে চবি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজসহ আশপাশের বেশ কয়েকটি স্কুলের শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।


প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর ড. মো. আহসানুল কবীর পলাশ ও নাজেমুল আলম মুরাদ। আরো উপস্থিত ছিলেন চবি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের ভাইস প্রিন্সিপাল গোলাম মোস্তফা সরকারসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।


চবি ছাত্রলীগের সহ-সভাপতি আবির ইকবাল ও বিজ্ঞান বিষয়ক উপ-সম্পাদক লাবীব শাহরিয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আবু বকর তোহা ও সাইফুল ইসলাম সুমন।


সভাপতির বক্তব্যে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ও বাংলার মুখের নেতা আবু বকর তোহা বলেন, বঙ্গবন্ধু একটা আবেগের জায়গা। আগামী প্রজন্ম যাতে সেই আবেগের জায়গাটা ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে পারে, সেই চেতনা সবার মধ্যে জাগ্রত করাই আমাদের মূল উদ্দেশ্য। চিত্রাঙ্কনের মাধ্যমে শিশুরা যেন বঙ্গবন্ধুকে ধারণ করতে পারে এজন্য আমাদের এই আয়োজন।


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এম এ খালেদ চৌধুরী, চবি ছাত্রলীগের সাংঠনিক সম্পাদক সাজিদ মোস্তফা আশফি, কামরুল ইসলাম রাব্বি, শরিফুল ইসলাম, আবুদূর রহিম আরমান, জাহিদ হোসেন, আবির, ইস্রাফিল, সাকিফ, শাহ আলম, স্বপন, জিহাদসহ অন্যান্য ছাত্রলীগের নেতৃবৃন্দ।


বিবার্তা/মহসিন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com