পলাশবাড়ীতে জমিজমা সংক্রান্তের বিবাদে নিহত ১
প্রকাশ : ২৪ আগস্ট ২০২৩, ২১:০২
পলাশবাড়ীতে জমিজমা সংক্রান্তের বিবাদে নিহত ১
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার পলাশবাড়ীতে ফোরলেন মহাসড়ক ঘেষে অধিগ্রহণকৃত হাফ শতাংশ জমির মালিকানা নিয়ে দু’গ্রুপের তুমুল সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত ও নারীসহ উভয়পক্ষের গুরুতর আহত হয়েছেন অন্তত ৮ জন। এঘটনায় পুলিশ ১ নারীসহ ৪ জনকে আটক করেছে।


বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে পৌরশহরের ব্র্যাকমোড় মহেশপুর এলাকায় ঘটনাটি ঘটে।


প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, পৌরশহরের ব্র্যাকমোড়ের অদূরে মহেশপুর এলাকায় ফোরলেন মহাসড়ক নির্মাণ কাজে লাগোয়া একটি অংশে হাফ শতাংশ জমি অধিগ্রহণ করা হয়। অধিগ্রহণকৃত জমি দু’পক্ষই মালিকানা দাবী করেন। এনিয়ে প্রাথমিক ভাবে তাদের মধ্যে বাক-বিতন্ডতার সূত্রপাত ঘটে। ঘটনাটি নিয়ে টানটান উত্তেজনাসহ মারমুখী পরিস্থিতির একপর্যায় এদিন সকালে ধারালো অস্ত্র-শস্ত্র সজ্জিত উভয় পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ ঘটে। এসময় মহেশপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মোত্তালেব হোসেন (৪০) ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহতরা হলেন নিহতের ছোট ভাই মোবাইদুল হক (৩৫) ও আরিফ হোসেন (৩০)। প্রতিপক্ষের আহতরা হলেন একই গ্রামের সৈয়দ আলীর ছেলে আঃ মান্নান (৪৭), একরামুল হক (৩৭) ও রাশেক মোজাহিদ (১৫) ছাড়াও আহত আঃ মান্নানের স্ত্রী রশিদা বেগম (৪৫)। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরমধ্যে গুরুতর আহত ৩ জনকে চিকিৎসার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। প্রতিপক্ষের এক নারীসহ এঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। এছাড়া উভয়পক্ষের অজ্ঞাত আরো বেশ কয়েকজন নারী ও পুরুষ ঘটনাস্থলে আহত হলেও হাসপাতালে ভর্তি না হওয়ায় তাদের পরিচয় নিশ্চিত করা সম্ভব হয়নি।


পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, সংঘর্ষের ঘটনায় এক নারীসহ ৪ জনকে আটক করা হয়েছে। প্র্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়ের করার প্রস্তুতি চলছিল বলে তিনি জানান।


বিবার্তা/আঃ খালেক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com