সাঘাটায় নারী সমাবেশ অনুষ্ঠিত
প্রকাশ : ২৪ আগস্ট ২০২৩, ১৩:৪১
সাঘাটায় নারী সমাবেশ অনুষ্ঠিত
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সম্প্রচার ও তথ্য মন্ত্রণালয়ের সহযোগিতায় গণযোগাযোগ অধিদপ্তর ও গাইবান্ধা জেলা তথ্য অফিসের উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।


এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শরীফুল ইসলাম।


সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এছাহাক আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মো. কবির হোসেন, সাঘাটা সহকারি কমিশনার (ভূমি) মনোরঞ্জন চন্দ্র বর্মন, সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নাসিরুল আলম স্বপন, তথ্য আপা ফাতেমা আকতার, উপজেলা মহিলা বিষয়খ কর্মকর্তা পবন কুমার সরকার ও ইউপি সচিব আব্দুল মোত্তালিবসহ অন্যান্য কর্মকর্তাগণ।


বক্তারা বলেন, স্মার্ট বাংলাদেশ ও ভিশন ২০৪১, সরকারের বিভিন্ন পদক্ষেপ, প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং, চতুর্থ শিল্প বিপ্লবের গুরুত্ব, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস, ভিশন ২০৪১ এর লক্ষ্য ও অর্জনসমূহ এবং ডেঙ্গু প্রতিরোধ, মানব পাচার, মাদক, সন্ত্রাস, গুজব, অপপ্রচার, অরাজনীতি ও সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও নাশকতা ইভটিজিং, বাল্যবিবাহ ইত্যাদি প্রতিরোধ, নৈতিকতা ও মূল্যবোধ সম্পর্কে সচেতনতা, সামাজিক যোগাযোগ মাধ্যমের সদ্ব্যবহার, পরিবেশ সংরক্ষণ, অটিজম, তথ্য অধিকার ইত্যাদি বিষয়ে জনসম্পৃক্ততা বৃদ্ধির মাধ্যমে সরকারের সকল পর্যায়ের সেবামূলক কার্যক্রম জোরদার করা হয়েছে।


অপরদিকে, সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শরীফুল ইসলাম। এসময় প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার ও ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করেন।


বিবার্তা/খালেক/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com