ভোলায় গাঁজাসহ যুবক আটক
প্রকাশ : ১৯ আগস্ট ২০২৩, ১৩:০৯
ভোলায় গাঁজাসহ যুবক আটক
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলায় ১০ কেজি গাঁজাসহ মো. শহিদুল ইসলাম (৩৪) নামের এক যুবককে আটক করেছে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, জেলা গোয়েন্দা শাখা।


১৮ আগস্ট, শুক্রবার ভোলা সদর পৌরসভা ১নং ওয়ার্ডস্থ পান বাজার ট্রাফিক পয়েন্টের ইলিশা-ভোলা- চরফ্যাশন মহাসড়কের উপর থেকে তাকে আটক করা হয়।


আটক মো. শহিদুল ইসলাম কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার গোলপাশা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নোয়াপাড় গ্রামেরা মৃত আব্দুল মজিদের ছেলে। পুলিশ জানিয়েছেন সে আন্ত:জেলা মাদক চোরা কারবারি দলের সক্রিয় সদস্য।


ভোলা জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ সাঈদ আহমেদ পিপিএম এ তথ্য নিশ্চিত করে বলেন, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, জেলা গোয়েন্দা শাখা উপ-পরিদর্শক (এসআই) মো. মোহাইমিনুল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে ভোলা সদর পৌরসভা ১নং ওয়ার্ড এলাকায় অভিযান পরিচালনা করে পান বাজার ট্রাফিক পয়েন্টের ইলিশা-ভোলা-চরফ্যাশন মহাসড়কের উপর ১০ কেজি গাঁজাসহ মো. শহিদুল ইসলাম নামের এক যুবককে আটক করেন।


তাদের বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রক আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও জানান, তাকে জিজ্ঞাসাবাদ জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।


বিবার্তা/শাহীন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com