ভোলায় ইয়াবাসহ দুই যুবক আটক
প্রকাশ : ১৮ আগস্ট ২০২৩, ১৫:৩৫
ভোলায় ইয়াবাসহ দুই যুবক আটক
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলায় ২৫০ পিচ ইয়াবাসহ মো. রমজান ওরফে রনি (৪২) ও আবি আবদুল্লাহ খোকন (৪০) নামের দুই যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।


১৮ আগস্ট, শুক্রবার ভোর রাতে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গুপ্তমুন্সি গ্রামের কোব্বাত আলী হাওলাদার বাড়ির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে তাদের আটক করা হয়।


আটককৃত মো. রমজান ওরফে রনি ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দড়িরাম শংকর গ্রামের বাসিন্দা মো. ফরিদ উদ্দিন মালের ছেলে ও আবি আবদুল্লাহ খোকন একই এলাকার আব্দুল করিমের ছেলে। পুলিশ জানিয়েছেন তারা সংঘবদ্ধ মাদক চোরাকারবারি দলের সক্রিয় সদস্য।


ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, শুক্রবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) (নি.)/মো. আসাদুজ্জামান খান সঙ্গীয় ফোর্স নিয়ে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গুপ্তমুন্সি গ্রামে অভিযান চালিয়ে কোব্বাত আলী হাওলাদার বাড়ির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে ২৫০ পিচ ইয়াবাসহ মো. রমজান ওরফে রনি ও আবি আবদুল্লাহ খোকন নামের দুই যুবককে আটক করা হয়েছে।


তাদের বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রক আইনে মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/শাহীন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com