বাড্ডায় ডিস লাইনের সংযোগ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিস্ত্রির মৃত্যু
প্রকাশ : ১৬ আগস্ট ২০২৩, ২২:৪২
বাড্ডায় ডিস লাইনের সংযোগ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিস্ত্রির মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর উত্তর বাড্ডায় ডিস লাইনের সংযোগ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ তামিম (২০) নামে এক যুবক নিহত হয়েছেন।


বুধবার ( ১৬ আগস্ট) সন্ধ্যা সাতটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে আসে। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে এলে কর্তব‍্যরত চিকিৎসক রাত সাড়ে আটটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা তার সহকর্মি সুজন মিয়া জানান। আজ রাত সারে ৭ টার দিকে উত্তর বাড্ডার সবজি গলির একটি বাসায় ডিসের লাইন সংযোগ দেওয়ার সময় বিদ্যু স্পৃষ্ট হয়ে সে মই থেকে নিচে পড়ে গিয়ে গুরতর আহত হয়। পরে উদ্ধার করে স্থানীয় হাসপাতাল এবং পরবর্তীতে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহতের বাবা সোহেল মিয়া জানান, আমার ছেলে তামিম বিকেলে বৃষ্টির সময় বাসায় ছিল। সন্ধ্যার দিকে খবর আসে ডিস লাইন এর সংযোগ দিতে হবে এরপর সে বাসা থেকে বের হয়। এর আধঘন্টা পরে শুনতে পায় আমার ছেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে গিয়ে আহত হয়। পরে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি শেরপুর জেলার শ্রীবরদী থানার মেসেরচর গ্রামে। তারা দুই ভাই এক বোন সে ছিল বড়, বর্তমানে উত্তর বাড্ডা জিপি- চ ১১৭ নম্বর বাসায় মা বাবার সাথে থাকতো সে।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো: বাচ্চু মিয়া বলেন, উত্তর বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে এবং বিষয়টি বাড্ডা থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com