বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের বক্তব্য ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান
প্রকাশ : ১৬ আগস্ট ২০২৩, ১৯:০৬
বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের বক্তব্য ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান
মোংলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রতিষ্ঠা লগ্ন থেকেই অদ্যাবধি বাংলাদেশ কোস্ট গার্ড উপকূল/চরাঞ্চলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। উপকূল/চরাঞ্চলের কর্মহীন ও দুঃস্থ মানুষের প্রয়োজনের তুলনায় চিকিৎসা সেবা খুবই অপ্রতুল। তাই সুবিধা বঞ্চিত মানুষের সেবায় সবসময় এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্ট গার্ড।


এরই ধারাবাহিকতায় ১৬ আগস্ট বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন খুলনা জেলার দাকোপ থানাধীন নলিয়ান, সুতারখালী, কামারখালী, কালাবগী এবং তৎসংলগ্ন এলাকায় দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করে দুই শতাধিক অসহায়, গরীব, দুঃস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করা হয়।


বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান কার্যক্রমে কোস্ট গার্ড বেইস মোংলা এর মেডিকেল অফিসার সার্জন লেফটেন্যান্ট তামান্না তাবাসসুম, এএমসি ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


এছাড়াও সকাল ১১টা থেকে জেলার দাকোপ থানাধীন কোস্ট গার্ড পশ্চিম জোনের অধিনস্থ বিসিজি আউটপোস্ট নলিয়ানে সার্জন লেফটেন্যান্ট তামান্না তাবাসসুম, এএমসি উপকূলীয় ও তৎসংলগ্ন অঞ্চলে অবৈধ মৎস্য আহরণ, মাদক ও মানব পাচার রোধ, অবৈধ জালের ব্যবহার, বনজ সম্পদ রক্ষা, নৌযান ও নৌপথে জানমালের নিরাপত্তা বিষয়ে স্থানীয় জেলে, মাঝি ও পেশাজীবীদের সচেতনতা বৃদ্ধিতে জনসচেতনতামূলক বক্তব্য প্রদান করেন।


জনসচেতনতামূলক সভায় স্থানীয় প্রশাসন, বনবিভাগের প্রতিনিধি, স্থানীয় জনপ্রতিনিধিগণ এবং স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাহিদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com