ঐক্যবদ্ধ আওয়ামী লীগ বেশি শক্তিশালী: মিলন
প্রকাশ : ১৫ আগস্ট ২০২৩, ২১:৫৪
ঐক্যবদ্ধ আওয়ামী লীগ বেশি শক্তিশালী: মিলন
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঐক্যবদ্ধ আওয়ামী লীগ অনেক বেশি শক্তিশালী বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আমিরুল আলম মিলন।


১৫ আগস্ট, মঙ্গলবার সকাল ১১টায় বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।


অ্যাডভোকেট মিলন বলেন, দেশের উন্নয়ন ও জনপ্রিয়তা দেখে বিএনপি স্বাধীনতা বিরোধীদের সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে পদত্যাগে বাধ্য করতে মরিয়া হয়ে দেশি-বিদেশি ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আবারো জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে এবং নির্বাচনে বিজয় নিশ্চিত করতে আমাদের ঐক্য দরকার। আন্দোলনের নামে সহিংসতার সমুচিত জবাব দিতে আমাদের ঐক্য দরকার। আমাদের শক্তি দরকার।


তিনি বলেন, সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে শোককে শক্তিতে রূপান্তরিত করে শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা সবাই ঐক্যবদ্ধ। আর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে দেশি-বিদেশি কোন ষড়যন্ত্রই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না।


পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র অ্যাডভোকেট মনিরুল হক তালুকদার বলেন, কে পাবে দলীয় মনোনয়ন আর কে পাবেন না। এটা সম্পূর্ণ জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত। তিনি যাকেই মনোনয়ন দিবেন আমরা তার কাজ করব। নৌকার বিজয় নিশ্চিত করতে আজ আমরা সবাই ঐক্যবদ্ধ।


ডা. মোজাম্মেল হোসেন পার্কে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক হারুন আর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক। এতে উপজেলা পরিষদের চেয়াম্যান অ্যাড. শাহ-ই-আলম বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.মাহামুদ আলী হাওলাদার, যুগ্ম-সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মোজাম, অ্যাড. তাজিনুর রহমান পলাশ, দপ্তর সম্পাদক ইলিয়াছ হোসেন দুলাল, সাবেক ভাইস চেয়ারম্যান এনমুল হক রিপন, মুক্তিযোদ্ধা মো. শাহ-আলম, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মহিদুজ্জামান মহিদ প্রমূখ বক্তব্য দেন।


এর আগে, সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের ব্যানারে একটি শোক র‍্যালি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পৌরপার্কে এসে শেষ হয়। পরে সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। সবশেষে দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।


বিবার্তা/রাজু/রোমেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com