জুতা পায়ে অট্টহাসিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মেয়রের শ্রদ্ধা
প্রকাশ : ১৫ আগস্ট ২০২৩, ১৯:২০
জুতা পায়ে অট্টহাসিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মেয়রের শ্রদ্ধা
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জুতা পায়ে অট্টহাসিতে শোক দিবসে শ্রদ্ধা নিবেদন করলেন গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র নজরুল ইসলাম মণ্ডল ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


বিষয়টি জানাজানির পর রাজবাড়ী জেলাজুড়ে সমালোচনার সৃষ্টি হয়েছে। অনেকে বিষয়টিকে বঙ্গবন্ধুকে অবমাননার সামিল বলে অভিযোগ তুলেছেন।


১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মঙ্গলবার সকালে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্বরে অবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানাতে গিয়ে এ কাণ্ড ঘটে।


এরই মধ্যে জুতা পায়ে প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে চলছে ব্যাপক সমালোচনা।


স্থানীয়রা জানিয়েছেন, জুতা পায়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মণ্ডল, গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশা, সাধারণ সম্পাদক হিরু মৃধা, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম পলিন্স পার্থকে দেখা গেছে। ছবিটি দেখে তারা হতবাক হয়েছেন। একজন দায়িত্বশীল ব্যক্তির এমন কাণ্ড খুবই দুঃখজনক।


প্রবীর সিকদার তার ফেসবুক ওয়ালে লিখেছেন, ডেটলাইন রাজবাড়ীর গোয়ালন্দ: দন্ত প্রদর্শন পূর্বক জুতা পায়ে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি!


জুতা পায়ের ছবিটি নিয়ে এসকে মামুন তার ফেসবুকে লিখেছেন, ‘আহারে শোকের হাসি! জুতা পড়ে মুখে হাসি বুলি তাদের বঙ্গবন্ধুকে ভালোবাসি!


রিয়াজ আক্তার নামে একজন লিখেছেন, এর পরেও কি বলবেন তিনি আওয়ামী লীগ করে? দাঁত কেলাইয়া যে হাসি দিয়েছেন এবং পাদুকা পরে আজকের এই দিনে… এতে কি প্রমাণিত হয় না তিনি মোস্তাকের দোসর? প্রধানমন্ত্রীর নিকট আকুল আবেদন এই যে, গোয়ালন্দ পৌরমেয়র একজন অবিকল মীরজাফর মোস্তাক, অবিলম্বে দলীয় ও আইনগত ব্যবস্থা গ্রহণ করুন।


এ বিষয়ে নজরুল ইসলাম মণ্ডলের মুঠোফোনে জানতে চাইলে তিনি বিবার্তাকে বলেন, ‘জুতা পায়ে শ্রদ্ধা নিবেদন করা যাবে না, সেটা আমার জানা ছিল না। আমার ভুল হয়েছে। বর্তমানে আমি মিটিংয়ে আছি, পরে কথা বলব।’


গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোস্তফা মুন্সীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন ধরেননি।


বিবার্তা/মিঠুন/রোমেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com