শালিখায় জাতীয় শোক দিবসে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
প্রকাশ : ১৫ আগস্ট ২০২৩, ১৮:০৩
শালিখায় জাতীয় শোক দিবসে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
শালিখা (মাগুরা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ নামক একটি স্বাধীন ভূখণ্ডের জন্ম হতো না, থাকতো না আমাদের বাক স্বাধীনতা, পরাধীনতার শিকলে বন্দি থাকতাম আমরা, তাই এক কথায় বলতে গেলে বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না।


১৫ আগস্ট, মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা মুক্তমঞ্চে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মাগুরা ২ আসনের সাংসদ ড. শ্রী বীরেন শিকদার এসব কথা বলেন।


তিনি আরো বলেন, বঙ্গবন্ধু একজন মহামানব আর মহামানবের জন্ম বারবার হয় না মহামানব ক্ষণে ক্ষণে জন্মায় বিশেষ কোনো উদ্দেশ্য বাস্তবায়নের জন্য জন্মায় তেমনি বঙ্গবন্ধু এ দেশের অসহায়, নিপীড়িত, নির্যাতিত মানুষের ভাগ্য বদলানোর জন্য জন্মে ছিলেন।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শ্যামল কুমার দে এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্মল কুমার চ্যাটার্জি, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. কামাল হোসেন, মাগুরা জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক কাজী শরিফ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াচুর রহমানসহ যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/মনিরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com