ইবিতে ব্যাংক কর্মকর্তার গলায় ছুরিকাঘাত
প্রকাশ : ১৪ আগস্ট ২০২৩, ২০:৩৬
ইবিতে ব্যাংক কর্মকর্তার গলায় ছুরিকাঘাত
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যাম্পাসে দিন-দুপুরে এক ব্যাংক কর্মকর্তাকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে।


১৪ আগস্ট, সোমবার বেলা পাঁচটার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের পিছনের গেটে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা আব্দুস সালাম সেলিম।


আহত মইনুল হোসেন কুষ্টিয়া বড় আইলছাড়া দক্ষিণ পাড়ার আজাহার আলীর ছেলে। তিনি বিশ্ববিদ্যালয় অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার পদে কর্মকর্ত আছেন।


অভিযুক্ত শামিমা খতুন (৩৬) ভেড়ামারা মধ্যবাজার এলাকার আবু বকরের মেয়ে। আহত ব্যাংক কর্মকর্তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া অভিযুক্ত মহিলাকে আটক করে ইবি থানায় হস্তান্তর করা হয়েছে।


বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা আব্দুস সালাম সেলিম বলেন, মইনুল গেট দিয়ে বের হতেই তারা গলায় জবাই করার মতো ছুরি টেনেছে। এতে তিনি মারাত্মক আহত হয়েছেন। আল্লাহ রহম করলে হয়ত বাঁচতে পারে। ওই মহিলা ক্যাম্পাস পার্শ্ববর্তী বিত্তিপাড়ায় বাড়ি বলে জানা গেছে।


অভিযুক্ত শামিমা জানান, ২০২১ সালের ৪ এপ্রিল ভালোবেসে ওই ব্যাংক কর্মকর্তাকে বিয়ে করেন তিনি। কিন্তু ব্যাংক কর্মকর্তা মইনুল হোসেন তাকে স্ত্রী হিসেবে স্বীকার না করে দীর্ঘদিন ধরে তাকে অবহেলা করে আসছে। যার ফলে তার সাথে ব্যাংক কর্মকর্তার দ্বন্দ্ব চলছিল। এ দ্বন্দ্বের জের ধরে সোমবার (১৪ আগস্ট) বিকাল সাড়ে ৪টার দিকে ব্যাংক কর্মকর্তার কথা-কাটাকাটি শুরু হয়। কথা-কাটাকাটির পরে ধস্তাধস্তির এক পর্যায়ে এ ঘটনা ঘটে।


এ বিষয়ে ব্যাংক ম্যানেজার হাসিবুজ্জামান হাসিব বলেন, মামলার প্রক্রিয়া চলমান। ব্যাংক কর্মকর্তার স্ত্রী আসলে থানায় মামলা করা হবে।


এ বিষয়ে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননূর জায়েদ বিপ্লব বলেন, ঘটনাটি শুনে আমরা সাথে সাথেই ঘটনাস্থলে যাই এবং মহিলাকে আটক করি। এ বিষয়ে কোন অভিযোগ বা মামলা হলে আমরা আইনগত ব্যবস্থা নিব।


বিবার্তা/জায়িম/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com