গোবিন্দগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত গ্ৰেফতার
প্রকাশ : ১২ আগস্ট ২০২৩, ১৭:৩৬
গোবিন্দগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত গ্ৰেফতার
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ব্যবহৃত দেশী অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।


১১ আগস্ট, শুক্রবার রাত তিনটার দিকে উপজেলার দিঘীরহাট বাজারে টহল পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কয়েকজন ব্যক্তি ডাকাতি করার জন্য সাপমারা ইউনিয়নের কৌচাকৃষ্ণপুরের বাড়াইপাড়া উচ্চ বিদ্যালয়ের পার্শ্ববর্তী কামদিয়া থেকে কাটা মোড়গামী রাস্তার দুধিয়া ব্রিজের উপর অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সংঘবদ্ধ ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে টহল পুলিশের একটি দল।


গ্রেফতারকৃতরা হলো- বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার গণেশপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে ফারুক মিয়া (২৩), জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বারকান্দি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মাসুম মিয়া (২৩), গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের জিরাই গ্রামের হাফিজুর রহমানের ছেলে সোহেল রানা (২০), দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার শংকরপুর ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে দিদারুল ইসলাম ওরফে ডিউ (৪৮), বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার উথলী রথবাড়ি গ্রামের সামু আকন্দের ছেলে সিরাজুল ইসলাম (৪৭)।


এসময় পুলিশ তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি কাঠের বাটসহ লোহার বেকী, ১টি কালো স্কচটেপে মোড়ানো জিআই তারের লাঠি, ১টি গাছের ডালের লাঠি, ১টি নাইলনের রশি, ১টি শ্যালো মেশিনের হ্যান্ডেল, ১টি লোহার হুইল রেঞ্জ ও ১টি সিএনজিচালিত অটোরিক্সা।


পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া তাদের নামে বিভিন্ন থানায় চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে।


বিবার্তা/খালেক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com